• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রংপুরে ২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৯, আহত অর্ধশতাধিক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৫ এএম
রংপুরে আহত অর্ধশতাধিক
২ বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

জুলফিকার জুয়েল রংপুর থেকেঃ সোমবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ খারুভাজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রতক্ষ্যদর্শীরা জানান, বৈরি আবহাওয়া হওয়ায় মুষলধারে বৃষ্টি হচ্ছিল এই এলাকায়। বৃষ্টির কারণে সড়কে তেমন আলো দেখা যাচ্ছিলোনা। আবহাওয়া খারাপ থাকলেও বাসের সিগনাল লাইট জ্বালিয়ে চলছিলো যানবাহন। বৈরি আবহাওয়ার মধ্যেই সড়কের দুইদিক থেকে  যাত্রীবাহী জোয়ানা পরিবহনের সঙ্গে ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয় এবং স্পটেই ৫জন যাত্রী মারা যায়। এসময় স্থানীয়রা দুর্ঘটনার খবর পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়। পরে পুলিশ ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা বৃষ্টিতে ভিজেই উদ্ধার কাজ পরিচালনা করেন।

আহতদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ও  পাঠানো হয়।

আহত রোগীদের চিকিৎসাসহ সবধরনের সহযোগিতার কথা জানিয়েছেন চিকিৎসকরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৯ জন নিহতের কথা পুলিশ স্বীকার করলেও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ ঢাকা নিউজকে জানান, এখন পর্যন্ত পাঁচ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে অন্তত ৫০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image