• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাছ-মাংস-ডিম গরিবদের জন্য হারাম হয়ে গেছে : মেনন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:১৪ এএম
মাছ-মাংস-ডিম গরিবদের জন্য হারাম
rashed khan manon

নিউজ ডেস্ক:  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে সিলেট বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, দেশের মানুষ তিন বেলা তো দূরের কথা, দুই বেলাও ঠিকমতো খাবারের ব্যবস্থা করতে পারছেন না। মাছ, মাংস, ডিম গরিবদের জন্য হারাম হয়ে গেছে। এমনকি যে আটা দিয়ে রুটি বানিয়ে খাবে, সেই আটারও দাম বেড়ে গেছে। এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে সারা দেশের মানুষের জন্য পূর্ণ রেশনিং-ব্যবস্থা চালুর দাবি তুলতে হবে। গরিব ও মধ্যবিত্ত মানুষের খাবার নিশ্চিত করতে হবে। সময় এসেছে, নিজেদের দাবি নিজেদেরই পূরণ করতে হবে। তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি দেশের গরিবদের পক্ষে কথা বলে।

মেনন বলেন, চাল, ডাল ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য কমানোর মাধ্যমে খাদ্যনিরাপত্তা নিশ্চিত ও পূর্ণ রেশনিং-ব্যবস্থা চালু এবং বিদ্যুৎ-গ্যাসসহ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি রোধ ও দুর্নীতি বন্ধের দাবিতে শনিবার বিকালে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওয়ার্কার্স পার্টি জেলা শাখার সভাপতি সিকান্দর আলীর সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বক্তব্য রাখেন। ওয়ার্কার্স পার্টির সম্পাদক মণ্ডলীর সদস্য দীনবন্ধু পালের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি মো. জালাল উদ্দীন, সাধারণ সম্পাদক প্রফেসর শফিকুল ইসলাম, মৌলভীবাজার জেলা কমিটির সম্পাদক তাপস ঘোষ, সুনামগঞ্জ জেলা আহ্বায়ক এটিএম কয়েস, বাংলাদেশ যুব মৈত্রী কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন রুমেল, বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রীয় সহসভাপতি মাসুদ রানা চৌধুরী।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image