• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিহারে নুডলস কারখানায় বয়লার বিস্ফোরণে নিহত ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৩:৫১ পিএম
বয়লার বিস্ফোরণে নিহত ৬
নুডলস কারখানায় বয়লার বিস্ফোরণ

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের বিহারে মুজাফফরপুর শিল্পাঞ্চলে একটি কারখানায় বয়লার বিস্ফোরণ ঘটে ৬ শ্রমিক নিহত হয়েছে। আহত হয়েছে অনেকে। গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, আশেপাশের কারখানার লোকজনও বিস্ফোরণে আহত হয়েছে।

ঘটনাস্থলে স্থানীয় সাংসদ জেসা শাসকসহ একাধিক শীর্ষ কর্মকর্তা উপস্থিত হয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্থানীয়রা বলছেন, বয়লার বিস্ফোরণ এতটাই শক্তিশালী ছিল যে, এর আওয়াজ ৫ কিলোমিটার পর্যন্ত শোনা গেছে। বিস্ফোরণে পাশের চিড়া ও আটার কারখানাও ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের ৫টি গাড়ি। উদ্ধারকাজ চলছে। তবে এখনো দুর্ঘটনায় নিহতদের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার সময় কারখানায় কতজন কাজ করছিলেন তা এখনো স্পষ্টভাবে জানা যায়নি। এই পরিস্থিতিতে পুলিশ ও দমকল বাহিনী মিলে উদ্ধার কাজ চালাচ্ছে।

ট্রাক্টর দিয়ে কারখানার গেট বন্ধ করে দেওয়া হয়েছে। প্রতিবেশীরা জানান, বয়লার বিস্ফোরণে বিকট শব্দ হয়। এর জেরে এলাকার বাড়িগুলোর জানালা এবং দরজা পর্যন্ত কেঁপে ওঠে।

কারখানার কর্মচারীদের স্বজনরা তাদের প্রিয়জনকে খুঁজতে কারখানার কাছে পৌঁছে গেছেন। একই সঙ্গে প্রশাসনের কর্মকর্তারা লোকজনকে ভিতরে যেতে বাধা দিচ্ছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানোর চেষ্টা চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image