• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ব্রাহ্মণবাড়িয়ার কোড্ডায় ইউপি নির্বাচনের পরামর্শ সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২০ এএম
এ দেশ স্বাধীন করতে ত্রিশ লক্ষ মা
কোড্ডা, শ্যামনগর ইউপি নির্বাচনের প্রস্তুুতি ও পরামর্শ সভা

মোঃ জায়েদুর রহমান, আখাউড়া প্রতিনিধিঃ  রবিবার (২৬ ডিসেম্বর)  ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কোড্ডায় বাসুদেব ইউনিয়নের ৫নং ওয়ার্ড (কোড্ডা, শ্যামনগর) আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত আগামী ৫ই জানুয়ারী ইউপি নির্বাচনের প্রস্তুুতি ও পরামর্শ সভার আয়োজন করা হয়।

আখাউড়া স্থল বন্দরের সাধারণ সম্পাদক জনাব মোঃ ফোরকান আহমেদ খলিফার সঞ্চালনায় স্বাগত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান গাজী আব্দুল মতিন স্বাধীনতার ইতিহাস তথা মুক্তিযোদ্ধের চেতনা তুলে ধরে তাঁর সুচঁনা বক্তব্যে বলেন, ডিসেম্বর মাস, স্বাধীনতার মাস। আমরা অনেক কষ্ট করে দেশ স্বাধীন করেছি। এ দেশ স্বাধীন করতে ত্রিশ লক্ষ মানুষ শহীদ হয়েছেন। সকল শহীদদের জীবনের বিনিময়ে আমরা পেয়েছি এক সোনার দেশ। এই দেশের মহা নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আমরা যারা বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি অবশই সবাই নৌকা প্রতিকে ভোট দিব। নৌকার জয় মানে স্বাধীনতার জয় বলে তিনি আখ্যায়িত করেন। নৌকার জয় হলে আরো বেশি উন্নয়ন হবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

প্রধান অতিথির বক্তব্যে  চার বারের ইউনিয়ন আওয়ামীলীগ ও কোড্ডা গাউছিয়া দাখিল মাদ্রাসার সভাপতি আলহাজ্ব জনাব আবুল হাসেম আসাদ মাষ্টার তারঁ বক্তব্যে বলেন, স্বাধীনতার পর থেকে এখন পর্যন কোড্ডা গ্রামে কখনো কোনদিন বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকার পরাজয় হয়নি, এবারও হবে না। স্বাধীনতা ও বঙ্গবন্ধুর প্রতিক নৌকা, জননেত্রী শেখ হাসিনার প্রতিক নৌকা । আগামী ৫ই জানুয়ারী ২০২২ এ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫ম ধাপের ইউপি নির্বাচন।

অনুষ্ঠানে বর্তমান সফল চেয়ারম্যান জনাব এম আলম ভূইয়া মোবাশ্বের বলেন,  আমি আপনাদের সাথে কাধে কাধ মিলিয়ে কাজ করতে চাই। অন্যান্য সময়ের তুলনায় আমার সময় কালীনে ৩ আসনের (সদর, বিজয়নগর) অভিভাবক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোক্তাদি চৌধুরীর সহযোগীতায় অগনিত উন্নয়নমূলক কাজ করা হয়েছে এবং আপনারা যদি নৌকা প্রতিককে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করেন তাহলে আমি কথা দিচ্ছি ভবিষ্যতে আরো বেশি উন্নয়ন হবে ইন শা আল্লাহ।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল বক্তৃতায় বলেন, আমি আপনাদের সকলের কাছে মাননীয় প্রধান মন্ত্রীর প্রতীক নৌকার জন্য ভোট চাওয়া সহ সভায় তুলে ধরা কোড্ডা গ্রামের অসমাপ্ত কাজ গুলোর উন্নয়নের বিষয়েও ৩ আসনের (সদর, বিজয়নগর) মাননীয় এম পি মহোদয় র আ ম উবায়দুল মোক্তাদির চৌধুরীর নিকট দাখিল করবেন বলে উপস্থিত সকলের কাছে দোয়া চেয়ে সকলের সুস্বাস্থ্য কামনা করেন।

বাসুদেব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক  সভাপতি মোঃ নাজমুল হক তার বক্তৃতায় বলেন, ২বারের বর্তমান সফল চেয়ারম্যান জনাব এম আলম ভূইয়া মোবাশ্বের একজন সৎ ও ন্যায়পরায়ন ব্যক্তি, গত নির্বাচনী সময়ে যতটা না উন্নয়ন হয়েছে তার চেয়ে অনেক বেশি উন্নয়ন হয়েছে বর্তমান চেয়ারম্যান এম আলম ভূইয়ার সময়ে। নাজমুল হক উপস্থিত সকলের উদ্দেশ্যে এম আলম ভূইয়া মোবাশ্বেরের সকল উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে নৌকার জন্য ভোট চান।


উক্ত সভায় ৫ নং ওয়ার্ড আয়ামীলিগের সভাপতি আলহাজ্ব হানিফ খলিফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথীর আসন গ্রহন করেন বাসুদেব ইউনিয়ন আওয়ামীলীগের চার বারের সভাপতি জনাব আবুল হাসেম আসাদ মাষ্টার, বিশেষ অতিথী হিসেবে ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান জনাব গাজী আব্দুল মতিন, ঢাকাস্থ কোড্ডা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার মোঃ আফজালুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল, ইমতিয়াজুল ইসলাম কাইসার,মেহেদি হাসান মিলু, তাবাস্সুম অনিক, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ ৫নং ওয়ার্ডের যুবলীগ ও ছাত্রলীগ নেতা কর্মীরা।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image