• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মনোহরগঞ্জে প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলার মামলা এখন ডিবিতে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৪ পিএম
প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলার মামলা
প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলা

মশিউর রহমান সেলিম, স্টাফ রির্পোটার, কুমিল্লা: কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউপি‘র উলুপাড়া গ্রামে এক প্রবাসীর বাড়ীতে সন্ত্রাসী হামলার অভিযোগ থানা পুলিশ নিলেও রহস্যজনক কারনে এজহারভুক্ত না করায় অবশেষে প্রবাসী দুলালের ভাই আসলাম মিয়া বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত মামলাটি তাৎক্ষনিক এ মামলার তদন্ত ভার জেলা ডিবি পুলিশের উপর ন্যস্ত করেন। 

বুধবার ২৪ আগষ্ট সকালে জেলা ডিবি পুলিশের এসআই ইমরান ওই উপজেলার উলুপাড়া গ্রামের সন্ত্রাসী হামলার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এ বিষয়ে স্থানীয় লোকজনের স্বাক্ষ্য গ্রহণ করেন। উল্লেখ্য গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যার পর একটি তুচ্ছ ঘটনার জের ধরে প্রবাসী সাইফুল ইসলাম দুলালের বাড়ীতে নোমান, জামাল ও জসিমের নেতৃত্বে ২০/২৫ জনের সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অনধিকার প্রবেশ করে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে অতর্কিত ভাবে বাড়ী ঘরে হামলা চালিয়ে বসত ঘরে থাকা লোকজনকে মারধর, ব্যাপক লুটপাট, একটি পিকআপ গাড়ী ও ঘরের ভিতরে ভাংচুর করে। এতে প্রবাসী দুলালের পরিবারের সদস্য ইসমাইল মিয়ার স্ত্রী হাজেরা বেগম, আসলাম মিয়ার পুত্র হৃদয়, ইসমাইল মিয়ার পুত্র ইমন, জাহাঙ্গীর মিয়ার পুত্র পারভেজ, মকবুল আহমেদের পুত্র জাহাঙ্গীর আলম, অপর স্বজন হাজেরা বেগমসহ ৭ জন গুরতর আহত হয়। 

এ সন্ত্রাসী হামলার শিকার গুরুতর আহতদের আত্মচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায় এবং স্বজনদের সাথে স্থানীয়রা এ সন্ত্রাসী হামলায় গুরুতর আহতদের যে যার মত করে মনোহরগঞ্জ সরকারি হাসপাতাল, সোনাইমুড়ি ও কুমিল্লায় বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। প্রায় ১ মাস ধরে গুরুতর আহতরা ওই হাসপাতালগুলোতে চিকিৎসা নিচ্ছেন। মামলার তদন্তের স্বার্থে তদন্ত কর্মকর্তা জেলা ডিবি পুলিশ এ ঘটনার সম্পর্কে বিস্তারিত জানাতে একটু ধৈর্য ধরার কথা জানান। তবে বিবাদীপক্ষ এ সন্ত্রাসী ঘটনাকে ধামাচাপা দিতে স্থাণীয় ভাবে মিমাংসার তৎপরতা চালালেও সু-কৌশলে বাদীপক্ষকে হেনস্তা করতে নানামুখি তৎপরতা অব্যাহত রেখেছেন বলে অভিযোগ করেন এলাকার লোকজন। 

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ড মেম্বারের মুঠোফোনে বারবার চেষ্টা করেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image