• ঢাকা
  • বুধবার, ১৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মধুখালীতে রুপালী কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৫ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:৪৫ পিএম
কল্যাণ ট্রাস্টের আয়োজনে মেধা বিকাশের লক্ষ্
মেধাবৃত্তি প্রদান করছেন অনুষ্ঠানের অতিথিরা

মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা: ফরিদপুরে মধুখালীতে উপজেলার গাজনা ইউনিয়নের বেলেশ্বর রুপালী কল্যাণ ট্রাস্টের আয়োজনে মেধা বিকাশের লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি  প্রাদান করা হয়েছে।

২৮ অক্টোবর (বৃহস্পতিবার) বেলা ১১টায় গাজনা পূর্ন চন্দ্র বহুমুখি উচ্চ বিদ্যালয়  প্রাঙ্গণে গাজনা পূর্ন চন্দ্র বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. ওহাব মোল্যার সভাপতিত্বে মেধাবৃত্তি প্রাদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেধাবৃত্তি প্রদান উদ্বোধন ও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।

এ সময় আরও বক্তব্য রাখেন বেলেশ্বর রুপালী কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা ইফতেখার আজম নিলু, বেলেশ্বর রুপালী কল্যাণ ট্রাস্টের সভাপতি মো. মঞ্জুর রহমান মোল্যা, সাধারণ সম্পাদক সুখেন মজুমদার, বেলেশ্বর রুপালী কল্যাণ সংস্থার সভাপতি তপন কুমার ভৌমিক ও গাজনা পূর্ন চন্দ্র বহুমুখি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক উৎপল কুমার ভৌমিক প্রমুখ। 

গাজনা পূর্ন চন্দ্র বহুমুখি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর নির্বাচিত ৩০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রত্যেককে নগদ ২ হাজার টাকা করে মেধাবৃত্তি প্রদান করা হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / ডি

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image