• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীমঙ্গলে সাজনা গাছের চারা রোপনের প্রকল্প উদ্ভোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৮:০৫ এএম
সাজনা গাছের চারা রোপনের প্রকল্প
চারা রোপনের প্রকল্প উদ্ভোধনী অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৪ নং সিন্দুর খাঁন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান  ইয়াছিন আরাফাত রবিন এর উদ্যাগে '' আমার বাড়ি'' আমার খামার  " প্রকল্প বাস্তবায়নের লক্ষ্য সাজনা  গাছ রোপনে জন্য  এলাকার জন সাধারণ কে উৎসাহিত করার লক্ষ্যে সাজনা গাছের চারা ও কলুব বিতরণ।   
                                             
শুক্রবার (২৯ এপ্রিল) দুপুর ২ টায় ৪ নং সিন্দুর খাঁন ইউনিয়নের   মাঠে সাজনা গাছের চারা, সাজনার গাছের  কলুব ও লাল তীরের পক্ষ্য থেকে বটবটির বীজ বিতরণ  করা হয়েছে।  

৪ নং সিন্দুর খাঁন ইউনিয়ের চেয়াম্যান ইয়াছিন আরাফাত রবিনের সভাপতিত্ব প্রধান ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, অতিথি ছিলেন, শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর, লাল তীরের বিভাগীয় ম্যানেজার তাপস চক্রবর্তী ও এছাড়াও ৪ নং সিন্দুর খাঁন ইউনিয়নের সকল জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এসময় শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম বক্তব্যে বলেন, বাংলাদেশে এই প্রথম কোন  ইউনিয়নে সাজনা গাছের চারা রোপনের উদ্যাগে গ্রহন করা হয়েছে।সাজনা গাছের আবাদ বাড়ানোর জন্য  সকল কে অনুরোধ করেন। শ্রীমঙ্গলে ৪ নং  সিন্দুর খাঁন ইউনিয়নের আজকে যে যাত্রা শুরু করেছেন আমার বিশ্বাস  আমার বাড়ি " আমার খামার " নামে এই প্রকল্প সারা দেশে একদিন ছড়িয়ে পড়বে, সাজনা গাছের চারা রোপন করে কৃষিতে বাংলাদেশ একধাপ  এগিয়ে যেতে পারে।

৪ নং সিন্দুর খাঁন ইউনিয়ের চেয়ারম্যান ইয়াছিন আরাফাত রবিন বলেন, "আমার বাড়ি" আমার খামার প্রকল্পে সিন্দুর খাঁন ইউনিয়নের প্রথম ধাপে ৫ হাজার চারা রোপনে উদ্যাগে গ্রহণ করা হয়েছে।  সিন্দুর খাঁন ইউনিয়নের প্রতিটি বাড়িতে গ্রামে সাজনা গাছের চারা রোপন করা হবে। 

ঢাকানিউজ২৪.কম / মো: জহিরুল ইসলাম/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image