• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কুমিল্লায় আ’লীগ সম্পাদকের বাড়ী ঘরে হামলা ভাংচুর করেছে দূবৃর্ত্তরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:১৬ পিএম
সন্ত্রাসী হামলায় ভাংচুর ও লুটপাটের
সন্ত্রাসী হামলায় ভাংচুর

মশিউর রহমান সেলিম, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার লাকসাম পৌরশহরের কোমারডোগা গ্রামে বৃহস্পতিবার রাতে ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক আবুল বাশারের বাড়ীঘরে অজ্ঞাত দূর্র্বৃত্তদের সন্ত্রাসী হামলায় ভাংচুর ও লুটপাটের ঘটনায় এলাকায় তোলপাড় চলছে।  

স্থানীয় একাধিক সূত্র জানায়, লাকসাম পৌরশহরের কোমাড়ডোগা গ্রামের ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারের পুত্র ফাহাদ হোসেন ওইদিন রাতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের বাড়ী থেকে নিজ বাড়ী ফেরার পথে কোমাড়ডোগা বাজার সংলগ্ন ব্রিজের কাছে আসা মাত্রই অজ্ঞাত কতিপয় দূর্বৃত্তরা তাকে আটক করে এলোপাথাড়ি মারধর শুরু করে। খবর পেয়ে ফাহাদের স্বজনরা ঘটনাস্থলে পৌঁছার সাথে সাথেই দূর্বৃত্তরা পালিয়ে যায় এবং এরই জের ধরে ওইসব দূর্বৃত্তরা রাতেই বহিরাগত লোকজন নিয়ে আহত ফাহাদের পিতা ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আবুল বাশারের বাড়ীতে হামলা চালিয়ে ৬টি বসত ঘর ভাংচুর, নারী-পুরুষদের মারধরসহ প্রায় ৪০ মিনিট যাবত নারকীয় তান্ডব চালায়। তবে এ ঘটনার সাথে স্থানীয় জসিম, রুবেল, সোহেল ও রবিউলসহ ৮/১০ জনের নাম উঠে এসেছে। 

ক্ষতিগ্রস্থ ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার জানায়, ঘটনার সময় আমি বাড়ীতে ছিলাম না। ঘটনার দিন সন্ধ্যার পরে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের বাড়ী থেকে আমার ছেলে ফাহাদ বাড়ীতে আসার পথে এলাকার কতিপয় বখাটে যুবক তাঁকে বেদম মারধর করে এবং ওইদিন রাতে দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে  আমার বাড়ীতে হামলা চালিয়ে ৬টি বসত ঘর ভাংচুর ও নারকীয় তান্ডব চালিয়ে বড় ক্ষতির মুখে ফেলেছে। আমি তাৎক্ষনিক স্থানীয় প্রশাসনসহ আ’লীগ শীর্ষ নেতৃবৃন্দকে জানিয়েছি। 

এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর এড. মাসুদ হাছান জানায়, এ ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক স্থানীয় প্রশাসনসহ আ’লীগ নেতৃবৃন্দকে জানিয়েছি। সবাই ঘটনাস্থল পরিদর্শণ করেছেন এবং সকলকে শান্ত থাকার পরামর্শ দিয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / মশিউর রহমান সেলিম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image