• ঢাকা
  • শনিবার, ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আ'লীগ নেতার উপর হামলার ঘটনায় ৪ জনের বিরুদ্ধে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৬ পিএম
৪ জনের বিরুদ্ধে মামলা
আ'লীগ নেতার উপর হামলা

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে পাওনা টাকা চাইতে গিয়ে বাড়ি ফেরার পথে উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি আবদুল্লাহ আল রুমান ও তার সাঙ্গপাঙ্গদের হামলার স্বীকার হওয়ায় ৪ জনকে আসামি করে নবীনগর থানায় মামলা দায়ের করেছেন আলমনগরের আহত আওয়ামী লীগ নেতা মহসিনের বোন সাবিনা ইয়াসমিন পুতুল।  

মামলা সূত্রে জানা যায়, ৫ জুন সন্ধ্যায় উপজেলার পৌর এলাকার ১ নং ওয়াড আলমনগরের জরুল হকের স্ত্রী ছাকিনা আক্তারের নিকট ঐ ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি  মহসিন তার বোনের  ৪ বছর পূর্বের পাওনা টাকা চাইতে যায়। সেখানে তাকে না পেয়ে বাড়ির ফেরার উদ্দেশ্যে রওয়ানা হলে পথে মধ্যে  উপজেলা ছাত্র লীগের সাবেক সভাপতি ও একই গ্রামের খোরশেদ আলমের  ছেলে আবদুল্লাহ আল রুমান, আশাব আলীর ছেলে মুজিবুর রহমান, খোরশেদ আলমের ছেলে রুবেল মিয়া, শফিকুল ইসলামের ছেলে রাজিব তাকে এলোপাতাড়ি ভাবে মারধর করে  মারাক্তভাবে আহত করে  এবং তার লুঙ্গির গোছায় থাকা ৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। এবিষয়ে চিকিৎসা শেষে নবীনগর থানায় ঐরাতেই আহতের বোন সাবিনা ইয়াসমিন পুতুল বাদী হয়ে ৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ ধারায় নবীনগর থানা মামলা নং ৩ দায়ের করেন। 

নবীনগর থানার অফিসার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার মামলার বিষয় টি নিশ্চিত করে বলেন,গতরাতেই মামলা  হয়েছে, আসামিদের গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

Something went wrong!