• ঢাকা
  • শনিবার, ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:২০ পিএম
ময়মনসিংহে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ
স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে

নিজস্ব প্রতিবেদক,  ময়মনসিংহ:  ময়মনসিংহের নান্দাইল উপজেলায় ইয়াসমীন (২৮) নামের এক গৃহবধূকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। উপজেলার শ্রীরামপুর গ্রামে গতকাল শনিবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই ওই গৃহবধূর স্বামী সাদ্দাম হোসেনসহ (৩৫) শ্বশুরবাড়ির লোকজন পলাতক বলে জানা গেছে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ওবায়দুর রহমান রোববার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশের এই কর্মকর্তা জানান, ১২ বছর আগে নেত্রকোনার সোহাগপুর গ্রামের ইয়াসমীনের সঙ্গে নান্দাইলের সাদ্দাম হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। কিছুদিন আগেও স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে যান সাদ্দাম। এরপর ইয়াসমীন বাবার বাড়িতে চলে যান। কয়েক দিন আগে আবার স্বামীর বাড়িতে ফিরে আসেন ।

গত বৃহস্পতিবার স্বামীর সঙ্গে কলহের জের ধরে গত শনিবার রাত ৮টার দিকে ইয়াসমীন তাঁদের দুই সন্তানসহ আবারও বাবার বাড়িতে যাচ্ছিলেন। এ সময় পিছু নিয়ে হাওড় এলাকায় মদনপুরের রাস্তায় স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে চলে যান সাদ্দাম। খবর পেয়ে রক্তাক্ত ও মৃত অবস্থায় পুলিশ ইয়াসমীনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ওসি (তদন্ত) আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে পুলিশ। এখনও কোনো মামলা হয়নি। মামলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image