• ঢাকা
  • শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুমিনুন্নিসা কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী রেজিস্ট্রেশনের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৫৬ পিএম
শিক্ষার্থীদের পুনর্মিলনী
পুনর্মিলনী উদ্বোধনী

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের স্বনামধন্য বিদ্যাপীঠ মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী’২২ অনুষ্ঠান আয়োজনের উদ্যোগ নেওয়া হয়েছে। ইতিমধ্যে শুরু হয়েছে অনলাইন রেজিস্ট্রেশন।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে কলেজ ক্যাম্পাসে পায়রা ও বেলুন উড়িয়ে এবং কেক কাটার মাধ্যমে এ রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এবং ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মনিরা সুলতানা মনি।

পরে কলেজের শিক্ষক পরিষদ মিলনায়তনে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আবু তাহেরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ প্রফেসর তাহমিনা পারভীন, পুনর্মিলনী কমিটির যুগ্ম আহবায়ক ও ময়মনসিংহ ওমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট লুসি আক্তারী মহল, পুনর্মিলনী কমিটির সদস্য ও সমাজসেবী মিলা হক, বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক তাহমিনা আক্তার, কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মো. এনামুল হক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য এবং কলেজ ছাত্রী সংসদের সাবেক ভিপি মনিরা সুলতানা মনি বলেন, এখানে এসে নিজেকে আর এমপি মনে হয় না। নিজেকে ভিপি হিসেবে ভাবতেই ভালো লাগে। মনে পড়ে ৯৬ সালের সময়কার কথাই। পুনর্মিলনীর মাধ্যমে আমরা সবাই আবারো শিক্ষা জীবনের সময়ে ফিরে যেতে পারবো। আবারো সবার সাথে দেখা হবে, আনন্দ করতে পারবো। এটা ভাবতেই অন্যরকম অনুভূতি হচ্ছে। আশা করি সবার অংশগ্রনে এ আয়োজন সফল হবে।

আয়োজকরা জানান, ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে এ পুনর্মিলনী অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে নির্দিষ্ট প্রক্রিয়ার মধ্য দিয়ে আগামী বছরের ২০ জানুয়ারি পর্যন্ত চলবে প্রাক্তন শিক্ষার্থীদের অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম। রেজিস্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে ১ হাজার ৮০০ টাকা।

 

ঢাকানিউজ২৪.কম / মোঃ নজরুল ইসলাম/কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image