• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে গলায় ফাসি দিয়ে এক যুবকের আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৪ পিএম
গলায় ফাসি
যুবকের আত্মহত্যা

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে গলায় ফাঁসি দিয়ে এক যুবকের আত্মহত্যা করেছে বলে জানা যায়। শুক্রবার (২৯ জুলাই) সকাল ৬ ঘটিকার সময় বিরামপুর পৌরসভার চকপাড়া (শান্তিনগর) মহল্লায় এই আত্নহত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায় মৃত ব্যক্তি এলাকার শাহিনের পুত্র। তার নাম রামিম। সে পেশায় একজন রাজমিস্ত্রী ছিল। এ বিষয়ে জানতে চাইলে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেন।

উক্ত ঘটনার প্রেক্ষিতে স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায় যে,বিরামপুর পৌরসভার চকপাড়া শান্তিনগর মহল্লার শাহিনের ছেলে রামিম আট মাস আগে ভালোবেসে পার্শ্ববর্তী কল্যাণপুর মহল্লার আখিঁকে বিয়ে করেন। আজ শুক্রবার সকালে স্ত্রীকে নিয়ে তার শ্বশুরবাড়ি যাওয়ার কথা ছিল। কিন্তু তার কাছে কোন টাকা না থাকায় সে তার দাদীর কাছে কিছু টাকা ধার চায়।টাকা না পেয়ে অনেক সময় ঘরের দরজা জানালা বন্ধ করে থাকে রামিম।

এমতাবস্থায় অনেক সময় ঘরের দরজা জানালা বন্ধ থাকা দেখে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা ঘরের দরজা ভেঙ্গে দেখে রামিম গলায় ফাঁস দিয়েছে। স্থানীয় ও পারিবারের লোকজন রামিমকে উদ্ধার করে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক গোলাম মাহমুদুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ও পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান,পুলিশ খবর পেয়ে যুবকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান।

উক্ত ঘটনায় পারিবারিক কলহের জেরে নিজ ঘরের বরগার সাথে স্ত্রীর ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়েছেন কিনা বিষয়টি তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপাের্ট এলেই স্পষ্ট হবে এটি হত্যা না আত্মহত্যা। এরপরই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image