• ঢাকা
  • শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দুর্নীতিমুক্ত পুলিশীসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছাতে চাই : ময়মনসিংহের এসপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:০৪ পিএম
দুর্নীতিমুক্ত পুলিশীসেবা জনগণের দোরগোড়া
নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : হয়রানি ও দুর্নীতিমুক্ত পুলিশীসেবা জনগণের দোরগোড়ায় পৌছে দেয়ার মাধ্যমে আইনের শাসন প্রতিষ্ঠা করার প্রত্যাশা ব্যক্ত করেছেন ময়মনসিংহ জেলার নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, পিপিএম। তিনি বলেন উন্নয়ন ও অগ্রগতির প্রধান নিয়ামক হলো নিরাপত্তা। আমরা পেশাদারিত্বের মাধ্যমে আন্তরিকতা, সততা ও নিষ্ঠার সাথে পুলিশী তৎপরতার কাজটি করতে চাই। নতুন পুলিশ সুপার বলেন সাংবাদিক ও পুলিশ একে অপরের পরিপূরক। তিনি সাংবাদিকসহ জেলার জনগণের নিরাপত্তা বিধানে নিষ্ঠার সাথে কাজ করার আশ্বাস প্রদান করেন। এ জেলায় দায়িত্ব পালনকালে সাংবাদিকসহ সকলের আন্তরিক সহযোগীতা কামনা করেন।

ময়মনসিংহ জেলার নতুন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা আনুষ্ঠানিকভাবে যোগদানের পর শনিবার সন্ধ্যায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মিট দ্যা প্রেস অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে এলাকার নানা সমস্যা নিয়ে খোলামেলা মতবিনিময়কালে এসব কথা বলেন।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা ঘোষনা দেন এর ময়মনসিংহ নগরীর প্রধান সমস্যা যানজট সহনীয় মাত্রায় আনা, এরআগে সাবেক পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামের গড়ে যাওয়া ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে সিসি ক্যামেরার ব্যবস্থাটি পুনরায় চালু করা হবে, মিডিয়া সেল স্থাপন, সাধারণ ডায়রি (জিডি) ও মামলার মনিটরিং সেল গঠন, বিট পুলিশিং আরো কার্যকর, মামলা ও জিডি করার ১২ ঘন্টার মধ্যে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি নিশ্চিত করা, মাদক-ইভটিজিং ও নারী নির্যাতন নির্মূলে জনগণকে পাশে নিয়ে কাজ করবে পুলিশ।

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা বলেন যে লোকটি গ্রাম থেকে লুঙ্গি ও ছেড়া গেঞ্জি পড়ে উপায়ান্তর না পেয়ে অবশেষে আমার (এসপি) অফিসে আসবেন সবার আগে সেই অসহায় লোকটির সহযোগীতায় কাজ করব ইনশাআল্লাহ।

এসময় সাংবাদিকদের মাঝে বক্তব্য রাখেন বাবুল হোসেন, এম. আইয়ুব আলী, মো. নজরুল ইসলাম, শাহ আলম উজ্জল, অমিত রায়, হারুন অর রশিদ প্রমূখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image