• ঢাকা
  • সোমবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৭ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে প্রকাশ্যে বিক্রি হচ্ছে মাদক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৯ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৬:২৯ পিএম
প্রকাশ্যে বিক্রি হচ্ছে মাদক
মাদক ব্যবসা

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় এখন হাতবাড়ালেই পাওয়া যাচ্ছে মাদক। উপজেলার বিভিন্ন এলাকায় প্রকাশ্যে বিক্রয় হচ্ছে ইয়াবা, গাঁজা, ফেন্সিডিল ও দেশিয় চোলাইমদ।  

গতকাল সোমবার (৮ নভেম্বর) নবীনগর পৌর এলাকার ভোলাচং ঋষি পাড়ায় খোজ নিয়ে জানা যায়, মাদক বিক্রির অপরাধে এসব মাদক ব্যাবসায়ীরা অনেকবার জেল হাজতে গিয়েছেন। এখন আর জেল-হাজতে তাদের আর ভয় লাগেনা।  

মাদক বিক্রয়ের বিষয়ে এলাকার বেশ কয়েকজন  মাদক ব্যাবসায়ী পরিবারের সাথে কথা বললে তারা জানান, মাদকের বিষয়ে প্রশাসন জানেন। যারা মাদক সেবন করেন তারা তাদের মাদক সেবনের টাকা রোজগার করতে মাদক বিক্রয় করেন। নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান, এলাকার অনেক প্রভাবশালীরা এই মাদক ব্যাবসার সাথে জড়িত। তারা অনেকেই উচ্চ লাভের আশায় মাদক ব্যাবসায়ীদের মাদক বেচা কেনার করার জন্য পুজি দিয়ে থাকেন। এছাড়াও মাদক বেচাকেনা করতে গিয়ে জেল হাজতে গেলে তাদের ছাড়িয়ে আনতেও সহায়তা করেন একটি মহল।

স্থানীয় কাউন্সিলর যদুনাথ ঋষি বলেন, যারা মাদক বেচাকেনা করেন তারে নামের তালিকা করে বহুবার থানায় দেওয়া হয়েছে। কিন্তু তাতেও মাদক কমেনা এলাকায়।

এ বিষয়ে নবীনগর থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সিরাজুল ইসলাম বলেন, মাদকের বিষয়ে আমরা সবসময়ই কঠিন অবস্থানে আছি।আমাদেরকে মাদকের বিষয়ে তথ্য দিয়ে সহায়তা করুন এবং মাদকের বিষয়ে আমরা কোন প্রকার ছাড় দিবো না।

 

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image