• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মুস্তাফিজরা জয়ের লক্ষ্যে মাঠে নামছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৩৮ পিএম
মুস্তাফিজরা জয়ের লক্ষ্যে মাঠে নামছে
জয়ের লক্ষ্যে মাঠে নামছে মুস্তাফিজরা

ডেস্ক রিপোর্টার: আইপিএলের চলতি আসরে প্রথমবারের মতো রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামছে মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস । বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে থেকে ম্যাচটি সরাসরি দেখা যাবে ।

পাঁচ ম্যাচে তিন জয়ে ছয় পয়েন্ট নিয়ে নেট রানরেটের নিরিখে ছয় নম্বরে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। চার ম্যাচে দুই জয়ে সাতে অবস্থান মুস্তাফিজদের। পয়েন্ট টেবিলের ওপরের দিকে যেতে আজকের ম্যাচে জিততেই হবে দিল্লিকে।

দিল্লির হয়ে ব্যাট হাতে দুরন্ত ছন্দে রয়েছেন পৃথ্বী শ এবং ডেভিড ওয়ার্নাররা। অন্যদিকে, বোলিংয়ে নেতৃত্ব দিচ্ছেন মুস্তাফিজুর রহমান। প্রতি ম্যাচেই উইকেট না পেলেও ডড বলে প্রতিপক্ষকে চাপে রাখছেন। অন্যদিকে, উইকেটের দেখা পাচ্ছেন খলিল আহমেদ এবং শার্দুল ঠাকুররা।

এছাড়া সবশেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে জয়ের ম্যাচে চার উইকেট নিয়ে রীতিমতো উড়ছেন কুলদীপ যাদব। এরই মধ্যে আসরে তার উইকেট সংখ্যা ১০। আজও চাইবেন আরেকবার আগুনে বোলিং করতে।

অন্যদিকে, টানা তিন ম্যাচ জিতে বেশ ছন্দেই ছিল আরসিবি। কিন্তু সবশেষ ম্যাচেই চেন্নাইয়ের বিপক্ষে বড় ধাক্কা। বোনের আকস্মিক মৃত্যুর কারণে ম্যাচটিতে খেলতে পারেননি হার্শাল প্যাটেল। যার অভাব হাড়ে হাড়ে টের পাওয়া গেছে। ফ্যাফ ডু প্লেসির দল আশাবাদী, দিল্লির বিপক্ষে ফিরতে পারেন এই পেসার।

দিল্লির সম্ভাব্য একাদশ
পৃথ্বী শ, ডেভিড ওয়ার্নার, মিচেল মার্শ, রিশভ পন্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), ললিত যাদব, সরফরাজ খান, আক্সার প্যাটেল, শার্দুল ঠাকুর, কুলদীপ যাদব, খলিল আহমেদ এবং মুস্তাফিজুর রহমান।

আরসিবির সম্ভাব্য একাদশ
ফ্যাফ ডু প্লেসি (অধিনায়ক), অনুজ রাওয়াত, বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, শাহবাজ আহমেদ, সুভাস প্রভুদেশাই, দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), ওয়ানিন্দু হাসারাঙ্গা, সিদ্ধার্থ কৌল, মোহাম্মদ সিরাজ, জস হ্যাজলউড।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image