• ঢাকা
  • বুধবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢামেকে আবারও 'ভুয়া' নারী চিকিৎসক আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২১ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০৫ এএম
ঢামেকে, আবারও, ভুয়া, নারী চিকিৎসক, আটক
ভুয়া নারী চিকিৎসক রিপা আক্তার (২০)।

মেডিকেল প্রতিবেদক : ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রিপা আক্তার (২০) নামে এক ভুয়া নারী চিকিৎসককে আটক করেছে আনসার সদস্যরা। 

বৃহস্পতিবার (২০ জুন) সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে এই নারীকে আটক করা হয়।

ঢামেক হাসপাতালের উপপরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. খালেকুজ্জামান খান জানান, রিপা আক্তার পটুয়াখালীর বাউফল থানার বউলতলী গ্রামের মৃত কাজির সিকদারের মেয়ে এবং তিনি বর্তমানে রাজধানীর কামরাঙ্গীরচরে ভাড়া বাসায় থাকেন।

ডা. মোঃ খালেকুজ্জামান খান বলেন, ‘অভিযুক্ত নারী হাসপাতালে ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগে সন্দেহজনকভাবে অ্যাপ্রোন পরা অবস্থায় ঘোরাফেরা করছিলেন। আনসার সদস্যরা তাঁকে আটক করে প্রশাসনিক ভবনে নিয়ে আসেন। একপর্যায়ে তিনি স্বীকার করেন যে তিনি ভুয়া চিকিৎসক। পরে তাঁকে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়।’

আনসার প্লাটুন কমান্ডার (পিসি) মো. মিজানুর রহমান বলেন, ‘অভিযুক্ত নারী ফাইজার নামে একটি ওষুধ কোম্পানিতে চাকরি করেন এবং এক আত্মীয়কে দেখার জন্য হাসপাতালে এসেছেন বলে দাবি করেন। কিন্তু সেই আত্মীয় বা রোগীর নাম তিনি জানেন না। জেরার একপর্যায়ে তিনি স্বীকার করেন রাজধানীর নিউমার্কেট থেকে অ্যাপ্রোন কিনেছেন। পরে তাঁকে পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়।’

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে ঢামেক থেকে মুনিয়া খান রোজা (২৫) নামে আরেকজনকে ভুয়া চিকিৎসক পরিচয়ে আটক করা হয়েছিল এবং তাঁর বিরুদ্ধে মামলা হয়েছিল। আদালত তাঁকে কারাগারে পাঠান।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image