• ঢাকা
  • বুধবার, ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এদৃশ্য গোঠা সিলেটকে কাদাচ্ছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
এদৃশ্য গোঠা সিলেটকে কাদাচ্ছে
স্কুল শিক্ষার্থী ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

সিলেট প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়নের উমরপুর-রাজনগর গ্রামে বানের পানিতে নৌকা ডুবে স্কুল শিক্ষার্থী ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ জুন) সকাল ৯টার দিকে উপজেলার গোজাউরা হাওরে নৌকাডুবির এ ঘটনা ঘটে। পরে হাওরে উদ্ধার অভিযান চালিয়ে হাওর থেকে লাশ উদ্ধার করেন স্বজন ও এলাকাবাসী।

নিহতরা হলো উমরপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী তামান্না আক্তার ও ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া তার ছোট ভাই  সৌরভ। তারা উমরপুর-রাজনগর গ্রামের ময়না মিয়ার সন্তান। স্থানীয় সমুজ আলী স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিল তারা।

তামান্না-সৌরভের চাচা প্রত্যক্ষদর্শী আমিনুল জানান,সকালে ভাতিজা-ভাতিজিকে নিয়ে নৌকাতে করে স্কুলের উদ্দেশে যাত্রা করেন। এক পর্যায়ে বাতাসের ঝাপটায় নৌকার মাঝির ছাতা হাওরের পানিতে পড়ে। মাঝি ছাতা উদ্ধারের জন্য নদীতে ঝাঁপ দিলে সেসময় নৌকাটিও ডুবে যেতে থাকে। আমিনুল ও অন্য একজনকে নিয়ে নৌকার দুই গলুই কাঁধে তুলে নৌকাটি ভাসিয়ে রাখার প্রাণান্ত চেষ্টা করেন। কিন্তু এ পর্যায়ে তারা ক্লান্ত হয়ে পড়লে দুই ভাই বোনসহ নৌকাটি ডুবে যায় এবং তামান্না ও সৌরভ তলিয়ে যায়।

পরে উদ্ধার অভিযান চালিয়ে সকাল ১০টায় সৌরভের লাশ হাওর থেকে উদ্ধার করেন স্বজরা। বেলা দেড়টার দিকে উদ্ধার করা হয় তামান্নার লাশ।

খবর পেয়ে দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা প্রিয়াঙ্কা ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নৌকাডুবিতে মর্মান্তিক এই মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শোকে মুহ্যমান হয়ে পড়েছে নিহতের পিতা-মাতাসহ স্বজনরা।

ঢাকানিউজ২৪.কম / আবুল কাশেম রুমন/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image