• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে ৩২১ বোতল ফেনসিডিল সহ স্বামী স্ত্রী আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৪৪ এএম
৩২১ বোতল ফেনসিডিলসহ
স্বামী স্ত্রী আটক

মোঃ ইউসুফ আলী,আটোয়ারী প্রতিনিধি, পঞ্চগড়:  পঞ্চগড়ের আটোয়ারীতে ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ৩২১ বোতল ফেন্সিডিল সহ স্বামী - স্ত্রী'কে আটক করেছে উপজেলার বারঘাটি তদন্ত কেন্দ্রের পুলিশ। সোমবার (২৯ আগস্ট) গভীর রাতে উপজেলার ধামোর ইউনিয়নের দিঘীরকোন এলাকায় গোপন তথ্যের ভিত্তিতে বারঘাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মোঃ মাসুদ রানার নেতৃত্বে এক বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ৩২১ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। 

এসময় নিজ বাড়িতে মাদকদ্রব্য রাখায় বাড়ির মালিক মলিন চন্দ্র (৫৫) ও তার স্ত্রী শেফালী রাণী (৪৫) কে আটক করা হয়। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান ওই গ্রামের চিহ্নিত মাদক স¤্রাট নুরজামালের পুত্র মন্টু। পুলিশ জানায়, পুরাতন আটোয়ারীর দিঘীরকোন বাজারে মন্টু নামের এক মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ ভারত থেকে নিয়মিত ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেন্সিডিল সীমান্ত পার করে নিয়ে আসছিল। পরে সেগুলো নিজের বাড়িতে না রেখে অর্থের বিনিময়ে প্রতিবেশী মলিন চন্দ্রের বাড়ীতে রাখত। খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রী সহ ৩১২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে রাতেই আটোয়ারী থানায় হস্তান্তর করেন। 

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ সোহেল রানা এর সত্যতা নিশ্চিত করে জানান, ধৃত আসামীদের জবানবন্দী অনুযায়ী জানা যায়, ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নুুরজামালের পুত্র মন্টু মিয়া ভারত হতে ফেন্সিডিল নিয়ে এসে মলিনের বাড়িতে রাখত এবং সেখান থেকে সে বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটোয়ারী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের মঙ্গলবার (৩০ আগষ্ট) আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image