• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী জননেত্রী শেখ হাসিনা: মেয়র টিটু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
তিনি একজন মহান অনুসরণীয় ব্যক্তিত্ব
ফাইল ছবি

মো. নজরুল ইসলাম, ব্যুরো প্রধান ময়মনসিংহ:  ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, জাতির জনকের সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে বাঙালির স্বপ্নকে ধূলিস্মাৎ করার যে অব্যাহত প্রচেষ্টা ছিল তা ভেদ করে জননেত্রী শেখ হাসিনা উন্নয়ন এবং অগ্রযাত্রার দিকে দেশকে নিয়ে যাচ্ছেন। তাঁর হাতেই বাংলাদেশ পরিনত হয়েছে উন্নয়নের রোল মডেলে। শুধু জাতীয় নয় আন্তর্জাতিক অঙ্গণে তিনি একজন মহান অনুসরণীয় ব্যক্তিত্ব। তিনি আমাদের উন্নয়ন ও অগ্রযাত্রার আলোক দিশারী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে গতকাল দেশব্যাপী গণটিকা কর্মসূচির আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন আয়োজিত ময়মনসিংহ মেডিকেল কলেজ কেন্দ্র গণটিকা কার্যক্রম পরিদর্শনকালে একথা বলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে দেশব্যাপী যে গণটিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে তার আওতায় নিয়মিত কার্যক্রমের বাইরে ময়মনসিংহ নগরীর ৭৯টি বুথে সাড়ে ১৬ হাজার মানুষকে আজ করোনা ভ্যাক্সিন ১ম ডোজ প্রদান করা হয়। বিশ্বের বহুদেশ যেখানে করোনা টিকা প্রাপ্তিতে প্রবল সংকটের মধ্যে রয়েছে সেখানে প্রধানমন্ত্রীর নেতৃত্বে টিকা প্রাপ্তিতে আমরা ৫ কোটির মাইলফলক স্পর্শ করতে পেরেছি। আমরা সৌভাগ্যবান জননেত্রী শেখ হাসিনার মত প্রধানমন্ত্রী পেয়েছি।

এ সময় মেয়র প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করেন। তিনি আরো কামনা করেন, প্রধানমন্ত্রীর সকল উদ্যোগ যেন সফল হয়। মেয়র টিটু বলেন, জননেত্রী শেখ হাসিনা সফল হলেই সফল হবে বাংলাদেশ। 

টিকাকেন্দ্র পরিদর্শনকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডাঃ মোঃ ফজলুল কবির, ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ চিত্তরঞ্জন দেবনাথ, সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মেয়র মোঃ ইকরামুল হক টিটু এ ছাড়াও দিনব্যাপী বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন অংগ ও সহযোগী সংগঠন আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বাকৃবিতে গাছের চারা রোপণ ও দুস্থদের খাবার বিতরণ :

বাংলাদেশের উন্নয়নের রূপকার প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সকালে বাংলাদেশ কৃষি বিশ^বিদ্যালয়ে গাছের চারা রোপণ ও বিতরণ এবং দুপুরে কে. আর. মার্কেটে গরীব ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

 বাকৃবি গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. এ এস মাহফুজুল বারি এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ জয়নাল আবেদীন, প্রক্টর ড. মুহাম্মদ মহির উদ্দীন, বাউরেস এর পরিচালক প্রফেসর ড. মোঃ আবু হাদী নূর আলী খান, পরিকল্পনা ও উন্নয়ন এর পরিচালক প্রফেসর ড. মোঃ হারুন-অর-রশিদ, মৃত্তিকা বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোঃ এনামুল হক।

গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আবদুস সালাম এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ জিয়াউল হক, মাইক্রোবায়োলজি এন্ড হাইজিন বিভাগের প্রফেসর ড. মোঃ তানভীর রহমান, কৃষি অর্থনীতি বিভাগের প্রফেসর ড. ইসমত আরা বেগম, ফিসারিস টেকনোলজি বিভাগের প্রফেসর ড. ফাতেমা হক শিখা, পোল্ট্রি বিজ্ঞান বিভাগের প্রফেসর ড. ফৌজিয়া সুলতানাসহ আরো অনেক শিক্ষক-শিক্ষার্থী, বাকৃবি তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক,  কারিগরি কর্মচারী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক, চতুর্থ শ্রেণী কর্মচারী পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ আরো অনেকে।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image