• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
সীমাহীন দুর্ভোগ এর কথা চিন্তা করে জাতীয় সার্থে
সংবাদ সম্মেলন

সুমন আহমেদ:  গ্যাস সেক্টরের বিভিন্ন বিশৃঙ্খলা ও অনিয়ম দূর করে অনতিবিলম্বে আবাসিক গ্যাস সংযোগ চালুর দাবি জানিয়েছে তিতাস গ্যাস গ্রাহক ঠিকাদার ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার( ১৮ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়। সংবাদ সম্মেলনে ঐক্য পরিষদের পক্ষে তিতাস গ্যাস পাইপ লাইন নির্মান ঠিকাদার মালিক সমিতির সাধারণ সম্পাদক গাজী ইব্রাহিম  মাহমুদ  লিখিত বক্তব্য পাঠ করেন।

গাজি ইব্রাহিম মাহমুদ বলেন দেশে প্রায় ৬/৭ বছর ধরে আবাসিক গ্যাস সংযোগ বন্ধ করে রাখা হয়েছে। দেশে যে পরিমাণ গ্যাস অপচয় হচ্ছে তা যদি প্রতিকারের ব্যাবস্থা করা হয় তাহলে আবাসিক গ্যাস সংযোগের ক্ষেত্রে ৫–৬ শতাংশ গ্যাস দিলেও দেশে গ্যাসের স্বল্পতা হবে না।

তিনি বলেন বেশ কয়েকবার গ্যাস সংযোগ চালুর  বিজ্ঞপ্তি প্রকাশ করেও পরে তা অজ্ঞাত কারণে আবার বন্ধ হয়ে যায়। বৈধ ভাবে গ্যাস সংযোগ চালুর উদ্যোগ  গ্রহণ করলে হজার হাজার কোটি টাকার রাজস্ব  আদায় হবে।  প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে উন্নয়নের গতিশীলতা ধারাবাহিকভাবে আরও তরান্নিত হবে।

গ্যাসের স্বল্পতার জন্য গ্যাস সংযোগ বন্ধ এ কথাটির বাস্তব ভিত্তিক পরিক্ষা নিরিক্ষা করে এবং গ্রাহকদের সীমাহীন দুর্ভোগ এর কথা চিন্তা করে জাতীয় সার্থে গ্যাস সংযোগ চালু করার নির্দেশ দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন তিতাস গ্যাস গ্রাহক ঠিকাদার ঐক্য পরিষদের আহবায়ক মো. আবুল হাশেম পাটোয়ারী, সদস্য সচিব মো. রফিকুল ইসলাম প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image