• ঢাকা
  • বৃহস্পতিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নির্বাচনে কাউকে আনা না আনা সরকারের দায়িত্ব নয়: কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৮ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:৩৩ পিএম
রাজনীতিতে নিজেদের নিয়োজিত করবে
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক:   সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘নির্বাচনে কাউকে আনা না আনা সরকারের দায়িত্ব নয়। আইন অনুযায়ী, নির্বাচন পরিচালনার সম্পূর্ণ দায়িত্ব নির্বাচন কমিশনের ওপর ন্যস্ত। তবে আমরা প্রত্যাশা করি, গণতান্ত্রিক চেতনায় বিশ্বাসী সব রাজনীতিক দল নির্বাচনে অংশগ্রহণ করবে এবং বিএনপি ষড়যন্ত্রের পথ পরিহার করে জনকল্যাণের রাজনীতিতে নিজেদের নিয়োজিত করবে।’এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

‘নিজেদের অপকর্ম ঢাকতে আওয়ামী লীগ বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে’ বিএনপি মহাসচিবের এ অভিযোগের জবাবে কাদের বলেন, ‘বিদেশে আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রীর কোনো প্রভু নেই। আমরা সবার সঙ্গে বন্ধুত্ব করতে চাই, কারো সঙ্গে বৈরিতা নয়। বঙ্গবন্ধুর নির্দেশিত এ পথেই আওয়ামী লীগ সরকারের পররাষ্ট্রনীতি পরিচালিত হয়। যেখানে দেশের মানুষের স্বার্থই মূল বিবেচ্য বিষয়।’

সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে, জনগণই সব ক্ষমতার উৎস। আওয়ামী লীগ এদেশের মানুষের হৃদয়ে রয়েছে। ক্ষমতায় টিকে থাকার জন্য আওয়ামী লীগ সরকারের কারো কাছে ধরনা দেওয়ার প্রয়োজন হয় না। দলটি জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন। দেশের মানুষের কল্যাণ কিংবা দেশের স্বার্থ রক্ষায় আপসহীন মনোভাব পোষণ করায় শেখ হাসিনাকে বারবার ষড়যন্ত্রের শিকার হতে হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপির রাজনীতি বিদেশ নির্ভরতা, যা দেশবাসী প্রত্যক্ষ করেছে। তাদের নেতা দেশ থেকে টাকা পাচার করে বিদেশে পালিয়ে আয়েশে জীবনযাপন করছেন। বিভিন্ন দেশের রাজনৈতিক নেতাদের সঙ্গে জালিয়াতির মাধ্যমে জনগণকে বিভ্রান্ত করে ফায়দা লোটার অপচেষ্টাও করেছে । দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করে দেশি-বিদেশি চক্রের যোগসাজশে যেকোনো উপায়ে তারা ক্ষমতা দখল করতে চায়।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image