• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে পুলিশের রাত্রীকালিন ব্যাপক অভিযান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:২০ পিএম
নগরবাসী অনেকটা সস্থিবোধ করছে
পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান

নিজস্ব প্রতিবেদক,  ময়মনসিংহ :   নিরাপদ, বাসযোগ্য ও শান্তিপ্রিয় নগরী গড়তে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। সন্ধ্যা হলেই চলে এই অভিযান। ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী, চিহ্নিত চোর, ঠেকবাজরোধে প্রায়  প্রতিরাতেই চলে এই অভিযান। পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশনা ও পরিকল্পনায় কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে এই অভিযান চলছে। বেশ কিছু অপরাধী ইতিমধ্যে গ্রেফতার হওয়ায় নগরবাসী অনেকটা সস্থিবোধ করছে।

নগরবাসীর মতে, গত কিছুদিন ধরে হঠাৎ করেই বিভাগীয় নগরী ময়মনসিংহে চুরি, ছিনতাই, ঠেকবাজি, মাদক ব্যবসায়ীদের দাপট বৃদ্ধি, বিভিন্ন ছাত্রাবাসে বহিরাগত ছাত্রদের স্থানীয় বখাটেদের অত্যাচার বেড়ে চলছিল। এ ধরনের খবর পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নজরে আসে।

পুলিশ সুপারের নির্দেশে কোতোয়ালি মডেল থানার নবাগত ওসি শাহ কামাল আকন্দ অপরাধীদের আইনের আওতায় আনতে কঠোর মনোভাব পোষণ করে নগরীতে অভিযান শুরু করেন। প্রায় প্রতিরাতেই অভিযান। ওসি শাহ কামাল আকন্দ নিজেই পুলিশের শক্তিশালী টিম নিয়ে অপরাধ প্রবন এলাকায় হানা দিচ্ছে। যে কোতোয়ালী পুলিশের রোটিন মাফিক কাজ। নগরীর কৃষ্টপুর, বাঘমারা, ডিবি রোড, ব্রাহ্মপল্লী, বলাশপুর, চরপাড়া, নয়াপাড়া, রামকৃষ্ণ মিশন, আকুয়া, সানকিপাড়া, জামতলা, গোহাইলকান্দি, কলেজ রোড, সেনবাড়িসহ নগরীর অলিগলি চষে বেড়াচ্ছে।

প্রতিদিন চিহ্নিত মাদক ব্যবসায়ী,  চোর, ছিনতাইকারী, ঠেকবাজদের অনেকেই ধরা পড়ছে আইন শৃংখলা বাহিনীর হাতে। নিয়মিত অভিযানের ফলে অপরাধীদের মাঝে আতংক দেখা দিয়েছে। অনেক মাদক ব্যবসায়ী,  চোর, ছিনতাইকারী এলাকা ছেড়ে পালিয়েছে বলেও খবর রয়েছে। এর পরও কোতোয়ালি পুলিশের এই বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। কোতোয়ালি পুলিশের এই রাত্রীকালীন বিশেষ অভিযানে নগরীতে ব্যাপক সারা জাগিয়েছে। সাধারণ মানুষের মাঝে সস্থি ফিরে আসছে।

রাত্রীকালীন পুলিশের বিশেষ অভিযানে বাসযোগ্য নিরাপদ নগরী উপহার দেয়ার আভাস লক্স করা যাচ্ছে বলে নগরময় আলোচনা চলছে। অভিজ্ঞরা এই অভিযান চলমান রাখার দাবি তুলেছেন। এদিকে  কলেজ রোড এলাকার বেশ কিছু ছাত্রমেসে শিক্ষার্থীদের উপর স্থানীয় বখাটে, মাদকাসক্ত ও মাদক ব্যবসায়ীদের অত্যাচার নির্যাতনের  খবরে কোতোয়ালী মডেল থানার নবাগত ওসি শাহ কামাল আকন্দের কৌশলী অবস্থানে মেসে থাকা শিক্ষার্থীরা নিরাপত্তাবোধ করছে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image