• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিথ্যা হাওলাতী মামলায় হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
মিথ্যা হাওলাতী মামলায় হয়রানী
মিথ্যা মামলায় হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন 

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে অগ্রনী ই-কমার্স লিমিটেড ও অগ্রনী এজেন্ট লিমিটেড নামক ভুয়া প্রতিষ্ঠানের নামে গরীব দিনমজুর মানুষদের  ঋণ দেয়ার নামে চেক নিয়ে মিথ্যা হাওলাতী মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

আজ রোববার ১৮ সেপ্টেম্বর ঠাকুরগাঁও প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে এ সংবাদ সম্মেলনটির আয়োজন করে ভুক্তেভোগী দিনমজুর পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, অগ্রনী ই-কমার্স লিমিটেড ও অগ্রনী এজেন্ট লিমিটেড নামের দুটি ভুয়া প্রতিষ্ঠান ঠাকুরগাঁওয়ে তাদের অর্থনৈতিক কার্যক্রম চালিয়ে আসছিলো। এ প্রতিষ্ঠানটি এ এলাকার গরীব অসহায় দিনমজুর শ্রেণির লোকেদের লক্ষ্য করে তাদের যতসামান্য টাকা ঋণ দিত। বিনিময়ে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর ওমর আলী সেসব দিনমজুর লোকেদের কাছ থেকে ব্যাংকের সই করা ফাকা চেক ও স্টাম্প জমা নিতো।

কিছুদিন পরেই ওমর আলী ঋণের টাকা কয়েকগুণ বাড়িয়ে টাকা চেয়ে সে টাকা না পেলে ভ’য়া মামলা দায়ের করতো। এরকম অনেক পরিবার রয়েছে যারা ওমর আলীর সে প্রতিষ্ঠান থেকে দশ হাজার টাকা লোন নিয়ে দশ লক্ষ টাকার মামলার আসামী হয়ে পালিয়ে বেরাচ্ছে। আবার কেউ ৫ হাজার টাকা নিয়ে পনেরো লক্ষ টাকার আসামী হয়েছেন। এ অবস্থায় ওমর আলী সহ তার ভ’য়া

প্রতিষ্ঠান গুলিকে দ্রুত আইনের আওতায় না আনলে ঠাকুরগাঁওয়ের অনেক গরীব অসহায় খেটে খাওয়া মানুষ আরো বড় ধরনের ক্ষতির মুখে পরার সম্ভাবনা রয়েছে। তাই এ সংবাদ সম্মেলনের মাধ্যমে ভুক্তেভোগী পরিবার গুলি হয়রানী থেকে মুক্তি পেতে সাংবাদিকদের স্মরনাপন্ন হয়েছেন।

এ বিষয়ে অগ্রনী ই-কমার্স লিমিটেড ও অগ্রনী এজেন্ট লিমিটেড এর এমডি অভিযুক্ত ওমর আলীর মুঠোফোনে  যোগাযোগ করা হলে তিনি পুরো বিষয়টি এরিয়ে যান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image