• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সুপারস্টার রজনীকান্ত চেন্নাই হাসপাতালে ভর্তি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০১ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
রজনীকান্তের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল
সুপারস্টার রজনীকান্ত

নিউজ ডেস্ক: দক্ষিণী ছবির সুপারস্টার রজনীকান্তকে চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছে। হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হয়েছে রজনীকান্তের। আপাতত তিনি বিপদমুক্ত। রজনীকান্তের শারীরিক অবস্থা এখন স্থিতিশীল তার মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে।

রজনীকান্ত শারীরিক সমস্যা নিয়ে চেন্নাইয়ের কাবেরী হাসপাতালে ভর্তি হন। প্রথমে শোনা গিয়েছিল রুটিন চেক-আপ করতেই হাসপাতালে গিয়েছেন রজনীকান্ত। তার ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন করা হয়েছে। হাসপাতালের তরফ থেকে পাঠানো বিবৃতিতে জানানো হয়েছে, দিনকয়েকের মধ্যেই তাকে হাসপাতাল থেকে ছে ড়ে দেওয়া হবে।

হাসপাতাল থেকে জানানো হয়েছে, সুপারস্টারের অস্ত্রোপচার সফল হয়েছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে ৭০ বছরের অভিনেতাকে আরও কিছুদিন পর্যবেক্ষণে রাখতে হবে।  তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এমকে স্টালিন সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

গত বছরের ২৫ ডিসেম্বর হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন রজনীকান্ত। সঙ্গে সঙ্গে হায়দরাবাদের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। জানা যায়, রক্তচাপজনিত সমস্যার কারণেই অসুস্থ হয়ে পড়েন রজনীকান্ত। কোনও ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

দু’দিন হাসপাতালে থাকার পর ছাড়া পান বর্ষীয়ান অভিনেতা। এই ঘটনার কিছুদিন আগেই সক্রিয় রাজনীতিতে অংশ নেওয়ার কথা ঘোষণা করেছিলেন রজনীকান্ত। নতুন বছরেই নিজের দলের নাম জানাবেন বলে কথা দিয়েছিলেন। সেই সময় অনেক ঘনিষ্ঠই তাকে দুর্বল স্বাস্থ্যের কথা স্মরণ করিয়েছিলেন।

পরে তিনি আবার শারীরিক সমস্যার কারণে রাজনীতি থেকে সরে আসার সিদ্ধান্ত নেন।  তাঁর এই সিদ্ধান্তকে স্বাগত জানান অনেকে। রজনীকান্তর অসুস্থতার কথা শুনে উদ্বেগ প্রকাশ করেছেন তার ভক্তরা। সুপারস্টারের দ্রুত আরোগ্য কামনা করছেন তারা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image