• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১১ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের শুভ উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৫ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ০৮:০৯ পিএম
মা ও শিশু কল্যাণ কেন্দ্রের হলরুমে
ফিতা কেটে এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবার জন্য ঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণ কেন্দ্রে নতুন এ্যাম্বুলেন্সের শুভ উদ্বোধন করা হয়। রোববার ১৫ আগষ্ট ফিতা কেটে এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

মা ও শিশু কল্যাণ কেন্দ্রের হলরুমে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁওয়ের মা ও শিশু কল্যাণ কেন্দ্রে এ্যাম্বুলেন্স নেই শুনে মর্মাহত হয়েছিলাম। তাৎক্ষণিক একটি এ্যাম্বুলেন্সের ব্যবস্থা করে আজ সেটি মা ও শিশু কল্যাণ কেন্দ্রে দেয়া হলো। বিনা পয়সা গর্ভবতী মায়েরা মা ও শিশু কল্যাণ কেন্দ্রে চিকিৎসা সেবা গ্রহণ কবে এবং বিনা পয়সা এ্যাম্বুলেন্স সেবাও পাবে।

তিনি বলেন, আওয়ামী লীগের সরকার ক্ষমতায় আছে বলে আমরা শান্তিতে বসবাস করতে পারছি। এক কথায় আমরা ভালো আছি। সদর উপজেলার প্রত্যেকটি উন্নয়নমূলক কাজ করেছি এই সরকারের অধীনে এবং সদর উপজেলা একটি মডেল উপজেলায় পরিণত হয়েছে।

ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: মো. মাহফুজার রহমান, ঠাকুরগাঁও পরিবার পরিকল্পনার উপ-পরিচালক দেওয়ান মোর্শেদ কামাল, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের চিকিৎসক লাবনী বসাক প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম /

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image