• ঢাকা
  • মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে কৃষি বিভাগের ঝটিকা অভিযান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৯ পিএম
আটোয়ারীতে
কৃষি বিভাগের ঝটিকা অভিযান

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে কৃষি সম্প্রসারণ বিভাগ কর্তৃক ঝটিকা অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ বালাই নাশক ও নকল সার জব্দ করে বিনষ্ট করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকেলে উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুনের নির্দেশনায়  কৃষি সম্প্রসারণ কর্মকর্তাদ্বয় যথাক্রমে মানস কুমার রায় ও মোঃ ফরহাদ হোসেনের নেতৃত্বে উপজেলা কৃষি বিভাগের একটি টিম ফকিরগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করেন। 

অভিযানে ‘আপন বীজ ভান্ডার’ এর স্বত্বাধিকারী মোঃ আনিছুর রহমান  (লেবু)’র ব্যবসা প্রতিষ্ঠান হতে ইস্পাহানী, এগ্রো কোম্পানীর বালাই নাশক কে-মাইট ৪ বোতল, সোক্রপ সাইন্স কোম্পানীর বালাই নাশক এক্টিভ পাওয়ার ৮ বোতল, পারটেক্স কোম্পানীর এগ্রোডিয়ন ১৯ প্যাকেট, ব্যাবিলন এগ্রি সাইন্স লিঃ সেস্জিম ১ প্যাকেট, ‘মেসার্স ভাই ভাই ট্রেডার্স’ ব্যবসা প্রতিষ্ঠান হতে নকল সাপোর্ট জীপসাম ১০০ কেজি, সবলী জীপসাম ৪০০ কেজি এবং হাসান আলী নামক ব্যবসায়ীর নিকট হতে ৮ কেজি রংধনু জিংক (মনো) জব্দ করা হয়। 

পরে জব্দকৃত সার ও বালাই নাশক আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজ সংলগ্ন ফাঁকা  মাঠে প্রকাশ্য জনসম্মুখে বিনষ্ট করা হয়। এসময় উপ-সহকারী উদিভদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ মকসেদ আলী, সংশ্লিষ্ট এলাকার উপ-সহকারী কৃষি কর্মকর্তাগণ , উৎসুক জনতা সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image