• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগরে যৌতুকের জন্য গৃহবধূকে কুপিয়েছে স্বামী-শ্বশুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৬ এএম
নবীনগরে যৌতুকের জন্য
গৃহবধূকে কুপিয়েছে স্বামী-শ্বশুর

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে যৌতুকের টাকার জন্য তানজিনা আক্তার ২২ নামে এক গৃহবধূকে কুপিয়েছে স্বামী শ্বশুর সহ পরিবার। রবিবার সন্ধায় উপজেলা শিবপুর ইউনিয়ন বাঘাউরা গ্রামে এই ঘটনাটি ঘটে। ভিকটিম তানজিনা আক্তার একই উপজেলার বিদ্যাকুট গ্রামের রহমত আলীর মেয়ে।

ভিকটিম তানজিনা আক্তারের ভাই রুবেল বলেন,চার বছর পূর্বে বাঘাউরা গ্রামের হানিফ মিয়ার ছেলে আল আমিন এর সাথে বিবাহ হয় তানজিনা আক্তার এর।আমার বোনের দুটি সন্তান রয়েছে।বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য নির্যাতন করে আসছে স্বামী,শ্বশুর, শ্বাশুরি সহ সকলে।

সন্ধায় শ্বশুর হানিফ মিয়া ও শ্বাশুড়ি মনোয়ারা-দেবর লিটন, ইউসুফ, রুবেল ও স্বামী আলামীনসহ ৬ জন মিলে তানজিনাকে কুপিয়েছে।পরে খবর পেয়ে আমরা গিয়ে তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রেফার করে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সাইফুদ্দিন আনোয়ার বলেন,বাঘাউরা গ্রামে তানজিনা নামে গৃহবধূকে স্বামী কুপিয়েছে। খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়েছি।রোগী কে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখন ও অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image