• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে স্ত্রী স্বামীকে তালাক স্বামীর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:২১ পিএম
থানা পুলিশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে

রেজওয়ান আলী, বিরামপুর দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর বিরামপুরে স্ত্রী তালাক দেওয়ার দুই দিন পর স্বামী কামাল শেখের (৩৭) গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। থানা পুলিশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বলে জানা যায়। 

ঘটনাটি ঘটে গত শুক্রবার ২৪ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে উপজেলার ৭ নং পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভগবতীপুর গ্রামে। 

শনিবার ২৫শে সেপ্টেম্বর সকালে পুলিশ বাড়ির অদূরে এক বরই গাছ থেকে মরদেহটি উদ্ধার করেন। নিহত ব্যক্তি রাজশাহী জেলার বাগমারা উপজেলার মোজা মন্ডলের ছেলে। নিহত ব্যক্তি এই এলাকায় স্ত্রী ফরিদা বেগমকে নিয়ে অনেক দিন যাবৎ বসবাস করছিলেন। এ বিষয়ে বিরামপুর থানা পুলিশ জানান, বিরামপুর উপজেলার ৭নং পলিপ্রায়াগপুর ইউনিয়নের ভগবতীপুর গ্রামে বরই গাছে রশি দিয়ে গলায় ফাঁস দিয়ে উক্ত ব্যক্তি আত্মহত্যার খবর পাওয়া যায়।

উক্ত বিষয়ে ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। স্থানীয়রা জানান,নিহত ব্যক্তি এই এলাকায় গত ৩ থেকে ৪ বছর আগে ফরিদা আক্তার নামের এক মেয়েকে বিয়ে করে বসবাস করছিলেন।

পারিবারিক কলহের কারণে গত ২৩শে সেপ্টেম্বর তাঁর স্ত্রী তাঁকে তালাক দেন। এরই প্রেক্ষিতে দুই দিন পর বাড়ি থেকে ১০০ গজ দূরে একটি বরই গাছে ঝুলন্ত অবস্থায় মরদেহটি দেখতে পান এলাকাবাসী। পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করেন।

এবিষয়ে বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে,এটি একটি আত্মহত্যা। লাশ উদ্ধার করা হয়েছে। অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানা যায়।।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image