• ঢাকা
  • শুক্রবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে বিদ্যালয়ের খেলার মাঠ অক্ষত রাখার দাবী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:০৪ পিএম
বিদ্যালয়ের খেলার মাঠ

পীরগঞ্জ প্রতিনিধি, রংপুর: রংপুরের পীরগঞ্জ উপজেলা সদরের পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠ অক্ষত রাখার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে । শনিবার পীরগঞ্জের যুবসমাজ ও ক্রীড়াপ্রেমী জনতার উদ্যেগে বিদ্যালয়টির মুল ফটকের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার সকাল সাড়ে ১১টা থেকে ১ ঘন্টা স্থায়ী এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন পীরগঞ্জ উপজেলা আ’লীগের সদস্য ও পীরগঞ্জ ফুটবল একাডেমির প্রধান উপদেষ্ঠা সিরাজুল ইসলাম সিরাজ , পৌর কমিশনার সাইফুল আজাদ, পীরগঞ্জ ফুটবল একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মেহেদী হাসান সোহেল, পীরগঞ্জ ক্রিকেট একাডেমির পরিচালক শয়ন মিয়া, ক্রীড়ামোদী মোমিনুল হক দোয়েল প্রমুখ ।

মানববন্ধনে বক্তারা বলেন, ক্রীড়ামোদীদের একমাত্র খেলার মাঠ ও যে কোন সরকারী বেসরকারী কর্মসুচী পালনের জন্য পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠটি ব্যবহ্রত হয়ে আসছে । এ বিদ্যালয়টির উন্য়ন কর্মসুচীর অংশ হিসেবে নির্মিত হচ্ছে একটি ৬ তলা ভবন । আর এ ভবন নির্মানের ফলে সংকুচিত হয়ে আসছে বিদ্যালয়টির মাঠ ।

এতে ক্রীড়ামোদীদের খেলা ধুলায় বিঘ্ন ঘটার সম্ভাবনা সৃষ্টি হয়েছে। তাই পীরগঞ্জ উপজেলা সদরের ক্রীড়ামোদীদের সুবিদার্থে বিদ্যালয়টির মাঠ পুর্বের ন্যায় বহাল রাখা প্রয়োজন। তা না হলে মাঠটিতে যে কোন ক্রীড়ানুষ্ঠানে বিঘ্ন ঘটবে। তাই বক্তারা বিদ্যালয় মাঠটি পুর্বের ন্যায় বহাল রাখার দাবী জানান।

পরে তাহারা উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি প্রদান করেন । স্বারক লিপি গ্রহন করেন উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) খাইরুল ইসলাম ।

ঢাকানিউজ২৪.কম / বখতিয়ার রহমান/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image