• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিভিসি ফাইন্যান্সের আইএসও ২৭০০১:২০১৩ সনদ প্রাপ্তি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৫৮ এএম
আইএসও ২৭০০১:২০১৩ সনদ প্রাপ্তি
সনদ প্রাপ্তি অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ম্যানেজমেন্ট সিস্টেমের (আইএসও) জন্য আন্তর্জাতিকভাবে স্বীকৃত আইএসও ২৭০০১:২০১৩ সনদ অর্জন করেছে সিভিসি ফাইন্যান্স লিমিটেড ইনফরমেশন সিকিউরিটি। বাংলাদেশের ৩৪ টি ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন এর মধ্যে মাত্র ৩টি ও ৬১ টি ব্যাংকের মধ্যে মাত্র ৯ টি ব্যাংক এখন পর্যন্ত এই সনদ অর্জন করতে সক্ষম হয়েছে।

ব্যুরো ভেরিটাস নামক একটি ইন্টারন্যাশনাল সার্টিফিকেশন এজেন্সি দ্বারা সনদটি প্রস্তুত করা হয়। ব্যুরো ভেরিটাস লিমিটেড আই এস ওঃ ২৭০০১ এর নীতি মালার সাথে সামঞ্জস্য রেখে আইটি অপারেশন, ডাটা সেন্টার ও ডিজাস্টার রিকভারি সাইটের উপর তাদের অডিট পরিচালনা করে।  

নিরাপদ ব্যাংকিং ও সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে ইনফরমেশন সিকিউরিটি ম্যানেজমেন্ট সিস্টেম কে আন্তর্জাতিক মানদণ্ড হিসেবে সারা বিশ্বে গ্রহণ করা হয়। বর্তমানে বেশির ভাগ ব্যাবসায়ী প্রতিষ্ঠানের ক্ষেত্রে এই সনদ অর্জন করা বাধ্যতামূলক। এই সনদটি আইটি, ডাটা সেন্টার ফাংশন ও ইনফরমেশন সিকিউরিটি ছাড়াও আরও বিভিন্ন রকম সার্ভিসের সর্বোচ্চ মানের নিশ্চয়তা প্রদান করে।

প্রতিনিয়ত বিশ্বমানের সার্ভিস ও গ্রাহকের তথ্য নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার মাধ্যমে সিভিসি ফাইন্যান্স এই সনদটি অর্জন করেছে। একটি অন্যতম শীর্ষ ফাইন্যান্সিয়াল ইন্সটিটিউশন হিসেবে এই অর্জন সিভিসি ফাইন্যান্সের জন্য যেমন বিশাল অর্জনের, তেমনি এর গ্রাহকদের জন্য ও এটা অনেক বড় প্রাপ্তি।

 

ঢাকানিউজ২৪.কম / আসমাউল মোক্তাদিন/কেএন

অর্থনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image