• ঢাকা
  • মঙ্গলবার, ১১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে সার সরবরাহ নিশ্চিত করতে মনিটরিং জোরদারের নির্দেশ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:২১ পিএম
সার সরবরাহ নিশ্চিত করতে মনিটরিং জোরদার
সার সরবরাহ নিশ্চিতে মনিটরিং সভা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : দেশের কৃষি উৎপাদন বিশেষ করে চলতি রোপা আমন মৌসুমে কৃত্তিম ইউরিয়া সার সংকট কোনো বরদাস্ত করা হবে না। সরবরাহ চ্যানেল নিয়মিতকরণের মাধ্যমে মাঠ পর্যায়ে কৃষকের দোরগোড়ায় সার মজুদ রাখতে হবে । কৃষক যেন চাওয়া মাত্রই সংশ্লিষ্ট ডিলারের কাছ থেকে সার কিনে খেতে ছিটাতে পারে তা নিশ্চিত করতে হবে। সার সরবরাহ চ্যানেল ঠিক রাখার জন্য কৃষি বিভাগ ও প্রশাসন বিভাগকে নিয়মিত মনিটরিং করার জন্য নির্দেশ দিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার বিকেলে জেলা সার ও বীজ মনিটরিং কমিটির অনুষ্ঠিত এক সভায় এই নির্দেশনা দেন ময়মনসিংহের জেলা প্রশাসক।

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্ব সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্প্দ ব্যবস্থাপনা) নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসারগণ, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপ-পরিচালক মো: মতিউজ্জামান, সহকারী কমিশনার (ব্যবসা-বানিজ্য শাখা) মোঃ আজওয়াদ হাসান, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তাবৃন্দ। আরও উপস্থিত ছিলেন উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সারের ডিলারগণ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image