• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নবীনগর পৌরসভার ডাম্পিং ষ্টেশনের শুভ উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:২১ এএম
ডাম্পিং ষ্টেশনের শুভ উদ্বোধন
ডাম্পিং ষ্টেশনের উদ্বোধনী অনুষ্ঠান

নবীনগর প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া:  অবশেষে বর্জ্য থেকে মুক্তি পেতে যাচ্ছে নবীনগর পৌরবাসী। ২০ মে শুক্রবার বিকেলে নবীনগর পৌর এলাকায় কনিকাড়া ব্রিজ সংলগ্ন নব নির্মিত ডাম্পিং ষ্টেশনের শুভ উদ্বোধন করলেন ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

জানা যায়,জমি অধিক গ্রহন সহ প্রায় সারে  ৮কোটি টাকা ব্যয়ে এই নবীনগর পৌর বাসীর কাঙ্খিত এই ডাম্পিং ষ্টেশনটি নির্মান করা হয়।   
এ সময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া ৫ নবীনগরের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল,উপজেলা চেয়ারম্যান মো. মনিরুজ্জামন মনির,পৌর মেয়র এড.শিব শংকর দাস,ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক সহ আরো অনেকেই।

এ সময় সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুল বলেন, পৌরবাসীকে আর ময়লা আবর্জনার দুর্গন্ধের কষ্ট সহ করতে হবে না। এখন থেকে পৌরসভার সব ময়লা ড্রাম্পিং ষ্টেশনে ফেলা হবে।

নবীনগর পৌরসভার মেয়র এডভোকেট শিব শংকর দাস বলেন, ময়লা আর্বজনা গুলি যথা স্থানে রেখে পরিচ্ছন্নতা কর্মিদের সহায়তা করুন। আমরা সকলের সহযোগীতায় নবীনগর পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়তে চাই।

এতদিন ডাম্পিং স্টেশন চালু না হওয়ায় যত্রতত্র ময়লা আবর্জনা ফেলছিল নবীনগর পৌরসভা। শহরের বাসা বাড়ি ও প্রতিষ্ঠানের বর্জ্য সংগ্রহ করে তা তিতাস নদীর পাড়ে ফেলে নদীকে বানানো হচ্ছে ময়লার ভাগাড়। এতে করে যেমন হুমকির মুখে পড়ছে পরিবেশ তেমনি দুর্ভোগে পড়ছে পুরো শহরবাসী। অবশেষে নবীনগর পৌর এলাকায় ডাম্পিং স্টেশনের জন্য কনিকাড়া ব্রিজ সংলগ্ন জমি অধিগ্রহন করে প্রায় ৮ কোটি টাকা ব্যয়ে  বর্জ্য শোধনের জন্য ডাম্পিং স্টেশন নির্মাণ  কাজ সম্পন্ন করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মিঠু সূত্রধর পলাশ/কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image