• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মেক্সিকোতে ৪ পর্যটকের মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৪ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
মেক্সিকোতে ৪ পর্যটকের
মরদেহ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক : পর্যটকদের কাছে অন্যতম জনপ্রিয় স্থান মেক্সিকোর ক্যানকুন শহর। সৌন্দর্যমণ্ডিত শহরটির একটি হোটেলের সামনে থেকে সোমবার চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করে পুলিশ। তারা সবাই পর্যটক বলে জানা গেলেও, কারও পরিচয় প্রকাশ করা হয়নি।  ঘটনায় জড়িত সন্দেহে এরই মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। 

সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট জানায়, সোমবার (০৩ এপ্রিল) মেক্সিকোর পর্যটন নির্ভর ক্যানকুন শহর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। 
 
শহরটিতে ঘুরতে আসা কয়েকজন পর্যটক জানান, এদিন সকালে হঠাৎ গুলির শব্দ শুনতে পান তারা। পরে নিজেদের জীবন বাঁচানোর চেষ্টা করেন। 
এক পর্যটক বলেন, ১০ থেকে ১২টি গুলির শব্দ আমরা শুনেছি। হোটেলের সবাই ভয় পেয়ে গিয়েছিলাম। আমরা নিজেদের জীবন বাঁচানোর চেষ্টা করেছি। এটা সত্যিই অনেক কঠিন সময় ছিল। এর আগেও অনেকবার এই শহরে এসেছি, কিন্তু এমন নিরাপত্তাহীনতায় ভুগিনি। 

স্থানীয় কর্তৃপক্ষ বলছে, হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত সবার সামনে তুলে ধরা হবে বলেও জানানো হয়। 
 
গত সপ্তাহে পাশ্বর্বর্তী একটি শহরে বন্দুকধারীদের গুলিতে যুক্তরাষ্ট্রের এক পর্যটক গুরুতর আহত হন। পরে তাকে দ্রুত ক্যানকুনের একটি হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় এখনো তদন্ত চলছে। এর মধ্যেই নতুন করে আবারও গুলির ঘটনা ঘটল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image