• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ; ০৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নবীনগরে হাজ্বী ফুল মিয়া ফাউন্ডেশন এর ইফতার সামগ্রী বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৩ পিএম
নবীনগরে হাজ্বী ফুল মিয়া ফাউন্ডেশন এর
ইফতার সামগ্রী বিতরণ

মমিনুল হক রুবেল, নবীনগর প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলা বিটঘর ইউনিয়ন টিয়ারায় হাজ্বী ফুল মিয়া ফাউন্ডেশন এর উদ্যোগে ১ হাজার হতদরিদ্র অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়িতে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,অত্র প্রতিষ্ঠানের সভাপতি হাজ্বী ফুল মিয়া, প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যাবসায়ী ও শিক্ষা অনুরাগী আতিকুর রহমান শিশু,বিশিষ্ট ব্যাবসায়ী আবু হানিফ,বিশিষ্ট ব্যাবসায়ী জাকির মাহাজন,বাছির মেম্বার,মোঃ হোসেন মিয়া,গ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি আলমগীর মাষ্টার,আবু সামা,মোঃ ফারুক মিয়া,বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ জামাল মিয়া, নূর মোহাম্মদ প্রমুখ।

বিশিষ্ট ব্যাবসায়ী আবু হানিফ বলেন,হাজ্বী ফুল মিয়া ফাউন্ডেশন এর পক্ষ থেকে তার বড় ছেলে আতিকুর রহমান শিশু তার নিজ অর্থায়নে বিটঘর ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষদের সহযোগিতা করে আসছে। অত্র ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইউনিয়নের উন্নয়ন মূলক কার্যক্রম ও করে যাচ্ছে। প্রতি বছর রমজান উপলক্ষে হতদরিদ্র মানুষদের সহযোগিতা করে থাকে।প্রতি বছরের ন্যায় এবার ও অসহায় মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে।উনার জন্য সবাই দোয়া করবেন ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করতে পারে।

হাজ্বী ফুল মিয়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আতিকুর রহমান শিশু বলেন,আমরা আমাদের ফাউন্ডেশন এর উদ্যোগে প্রতি বছর ইফতার সামগ্রী বিতরণ করে থাকি। প্রতি বছরের ন্যায় এ বছর ও বিটঘর ইউনিয়নের প্রায় ১ হাজার অসহায় হতদরিদ্র মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। আপনারা আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন অসহায় হতদরিদ্র মানুষদের কে সব সময় সহযোগিতা করতে পারি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image