• ঢাকা
  • মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আটোয়ারীতে মির্জা গোলাম হাফিজ কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৫১ পিএম
আটোয়ারীতে মির্জা গোলাম হাফিজ কলেজের
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : পঞ্চগড়ের আটোয়ারীতে মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের আয়োজনে শিক্ষার্থীদের নিয়ে  দুই দিনব্যাপি বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সহ জমকালো সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (০৫ মার্চ) সকালে কলেজ মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের সাথে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলন, শান্তির প্রতিক জোড়া কবুতর অবমুক্ত করণ ও মশাল প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। দিনব্যাপি বিভিন্ন ইভেন্টে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

দ্বিতীয় দিন সোমবার (০৬ মার্চ) অবশিষ্ট খেলা সমুহ শেষ করে বিভিন্ন ইভেন্টে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুই দিনব্যাপি ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কাজী ফজলে বারী (সুজা)’র সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজনৈতিক ব্যক্তিত্ব ও অত্র কলেজের সভাপতি নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তা। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলার ক্রীড়া সম্পাদক মোঃ মিজানুর রহমান। আলোচনা শেষে  সকল ইভেন্টে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করেন।  

এসময় অন্যান্যদের মধ্যে  উপস্থিত ছিলেন,কলেজের গভর্ণিং বোডির সদস্যবৃন্দ,সকল বিভাগের শিক্ষক, কর্মচারী, শিক্ষার্থী সহ গণমাধ্যমকর্মীগণ। সন্ধ্যায় কলেজের মুক্ত মঞ্চে বিভিন্ন টিভি চ্যানেলের ও বেতারের অতিথি শিল্পী সহ স্থানীয় শিল্পীদের জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image