• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে ৩ হাজার পিস ইয়াবাসহ যুবক আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১৯ পিএম
৩ হাজার পিস
ইয়াবাসহ যুবক আটক

বিজয়কররতন, মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৩ হাজার পিস ইয়াবাসহ আরিফ হাসান (৩১) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। 

শনিবার (০৫ নভেম্বর) মধ্যরাতে অভিযান পরিচালনা করে উপজেলার ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার নিজ বসতবাড়ি থেকে তাকে আটক করা হয়। আটক আরিফ হাসান ভৈরব উপজেলার ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকার জজ মিয়ার ছেলে। 

রবিবার (০৬ নভেম্বর) তাকে আদালতের মাধ্যমে জেলখানায় পাঠানো হয়েছে। রবিবার (০৬ নভেম্বর) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি জানতে পারে ভৈরব উপজেলার ভৈরবপুর দক্ষিণপাড়া এলাকায় আরিফ তার বসতবাড়ি থেকে মাদক দ্রব্যের ব্যবসা করে। তথ্যের সত্যতা নিশ্চিত করে অভিযান পরিচালনা করে আরিফের শয়ন কক্ষের খাটের উপর বিছানো তোসকের নিচ থেকে ৩ হাজার পিস ইয়াবা এবং প্লাস্টিকের কৌটার মধ্যে মাদক বিক্রির নগদ ৯৬২০ টাকা উদ্ধার করে করে জব্দ করা হয়। পরে আরিফকে আটক করা হয়। ভৈরব থানায় এর আগেও আরিফের নামে একাধিক মাদক মামলা ছিল। 

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামছুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ মাদক কারবারের সাথে জড়িত বলে আমাদের জানায়। আরিফের বিরুদ্ধে ভৈরব মডেল থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image