• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বিরামপুরে দূর্গা পূজা উপলক্ষে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ব্রিফিং প্যারেড চিত্র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
দূর্গা পূজা উপলক্ষে
আইন শৃংখলা নিয়ন্ত্রণ ব্রিফিং প্যারেড চিত্র

রেজোওয়ান আলী বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: সারাদেশের ন্যায় দিনাজপুর বিরামপুরে বিরামপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ছকের দলচিত্র বন্টন করা হয়েছে। 

৩০ সেপ্টেম্বর সারাদেশের ন্যায় বিরামপুরে আসন্ন শারদীয় দূর্গা পূজা/২০২২ উপলক্ষে উপজেলার আনসার মাঠে বিরামপুর উপজেলার ৪০ টি পূজা মন্ডপের সার্বিক নিরাপত্তা ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণের দায়িত্ব প্রদান করা হয়েছে। উক্ত কার্ষক্রমে নিয়োজিত হওয়ার প্রাক্কালে পুলিশ ও আনসার  সদস্যদের মাঝে আইন শৃংখলা নিয়ন্ত্রণ বিষয়ক ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে বিফিং প্যারেডে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন,এ কে এম ওহিদুন্নবী,সিনিয়র সহকারী পুলিশ সুপার,বিরামপুর সার্কেল,পরিমল কুমার সরকার,উপজেলা নির্বাহী কর্মকর্তা,সুমন কুমার মহন্ত,অফিসার ইনচার্জ,বিরামপুর থানা,মোছাঃ তাহেরা সুলতানা,উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা। পূজা কমিটির

শান্ত কুন্ডু,সাধারণ সম্পাদক,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ,বিরামপুর উপজেলা শাখা। উক্ত ব্রিফিং প্যারেড অনুষ্ঠানটি উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে শারদীয় দূর্গা পূজা উদযাপনে সকলের আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য করেছেন উপজেলা প্রশাসন। এবিষয়ে স্হানীয় সারদিয় দূর্গা পূজায় অংশগ্রহণ কারী গোষ্ঠীর জনগণের নিকট জানতে চাইলে তারা বলেন,আমরা এই ধর্ম আমাদের বাপদাদার আলম থেকে এই ধর্ম পালন করে আসছি। আমরা মনে করি সকল ধর্মালম্বী একসাথে আনন্দ উপভোগ করার অনুরোধ জ্ঞাপন করেছেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image