• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাবি শিক্ষকের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:০৫ পিএম
এলোপাথাড়ি মারধর করে
রাজশাহী বিশ্ববিদ্যালয়

শাহাবুদ্দীন আহমেদ, রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অধিভুক্ত উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক এফ এম হায়দার আলীর বিরুদ্ধে মারধর ও প্রাণনাশের হুমকি এবং ব্যাংকের টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ দায়ের করেছেন বিশ্ববিদ্যালয় অধিভুক্ত রাজশাহী ইনস্টিটিউট অব বায়োসায়েন্সেসের অধ্যক্ষ হফিজুর রহমান। 
মঙ্গলবার (০৮) রাজশাহীর মতিহার থানায় তিনি এ অভিযোগ দায়ের করেন। .

অভিযোগে বলা হয়েছে, গতকাল সোমবার দুপুরে রাজশাহী ইন্সটিটিউট অব বায়োসায়েন্সসের পরিচালক পর্ষদের মিটিং চলাকালে অধ্যাপক এফ এম আলী হায়দার মিটিং রুমে প্রবেশ করে অধ্যক্ষ হাফিজুর রহমানের কাছ থেকে রেজুলেশন বহিসহ মিটিং এর গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নেন। এরপর অতর্কিতভাবে মিটিংয়ে উপস্থিত সদস্যদের সামনেই এলোপাথাড়িভাবে মারধর করেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাসের হুমকি দেন। তিনি (হাফিজুর রহমান) আত্মরক্ষার্থে মিটিং রুমের বাইরে আসলে তার সাথে আসা মুকুল (৩২) সহ চার-পাঁচ জন আবারও এলোপাথাড়ি মারধর করে এবং অফিসে থাকা সাড়ে তিন লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে নেয়। .

এবিষয়ে জানতে চাইলে মামলার বিবাদী সহযোগী অধ্যাপক এফ এম আলী হায়দার বলেন, আমি হার্টের রোগী। আমার আর্থ্রাইটিসের সমস্যা, ঠিকমতো চলতে পারি না। আমি কিভাবে ওনাকে মারধর করবো। এছাড়াও তিনি বলেন, অভিযোগে তিনি অধ্যক্ষ হিসেবে দাবি করেছেন। কিন্তু ওই ইন্সটিটিউটের অধ্যক্ষ শামিমা বেগম। তিনি অধ্যক্ষ সেঁজে আছেন। .

অধ্যক্ষের বিষয়ে জানতে চাইলে হাফিজুর রহমান বলেন, শামিমা বেগম ভারপ্রাপ্ত হিসেবে ছিলেন। অনেক আগেই আমাকে অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। ইন্সটিটিউটের ওয়েবসাইটে এটা এখনো পরিবর্তন করা হয়নি। .

অভিযোগের বিষয়ে মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন বলেন, একটি অভিযোগ পেয়েছি। এটা তদন্তের পর্যায়ে আছে। তদন্ত শেষ হলে সিদ্ধান্ত নেওয়া হবে।  
 .

.

ঢাকানিউজ২৪.কম / শাহাবুদ্দীন আহমেদ

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image