• ঢাকা
  • শনিবার, ৯ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২২ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিমলার সাত ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৫ পিএম
ডিমলার সাত ইউপি নির্বাচনে বিজয়ী
ইউপি নির্বাচন

নীলফামারী প্রতিনিধি: চতুর্থ ধাপে নীলফামারীর ডিমলা উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ(ইউপি)নির্বাচনে দুটিতে নৌকা প্রতীকে আ.লীগ ও পাঁচটিতে স্বতন্ত্র প্রার্থী  চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন।

রবিবার (২৬ ডিসেম্বর) রাতে রিটার্নিং কর্মকর্তাগণ চুরান্ত এই ফলাফল ঘোষণা করেন।বিজয়ীদের মধ্যে ডিমলা সদর ইউনিয়নে নৌকা প্রতীকে আবুল কাশেম সরকার ৮১৪৪ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উৎপল কুমার সিংহ রায় চশমা প্রতীকে পেয়েছেন ৬৯২৯ ভোট।

পশ্চিম ছাতনাই ইউনিয়নে নৌকা প্রতীকে আনোয়ারুল হক সরকার ৫৬১৫ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মাহবুবুল আলম আনারস প্রতীকে পেয়েছেন ৪০০৪ ভোট।

পুর্ব ছাতনাই ইউনিয়নে আনারস প্রতীকে আব্দুল লতিফ খাঁন ৩৭৫৬ ভোট পেয়ে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস সাত্তার সরকার বুলু নৌকা প্রতীকে পেয়েছেন ৩০৪১ ভোট।

বালাপাড়া ইউনিয়নে আনারস প্রতীকে জাহিদুল ইসলাম চৌধুরী ৭৪৩৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আফরাইম আল মিছরী (বাবলু) চশমা প্রতীকে পেয়েছেন ৩৫৮০ ভোট।

নাউতারা ইউনিয়নে আশিক ইমতিয়াজ মোর্শেদ (মনি) আনারস প্রতীকে ৬৩২৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাহিদুল ইসলাম চশমা প্রতীকে পেয়েছেন ৫৮১২ ভোট।ঝুনাগাছ চাপানী ইউনিয়নে একরামুল হক চৌধুরী ঘোড়া প্রতীকে ৬৮৫৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোজাম্মেল হক নৌকা প্রতীকে পেয়েছেন ৬৫৮৪ ভোট।

খালিশা চাপানী ইউনিয়নে সহিদুজ্জামান সরকার (কেঞ্জুল) ঘোড়া প্রতীকে ৬১৪০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ৪৬৬৫ ভোট।

এই সাত ইউনিয়ন নির্বাচনে মোট ভোট বাতিল হয়েছে ২৫৮৫টি। মোট ভোটার সংখ্যা-১৬২৯৯৮ জন। বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মাহাবুবা আক্তার বানু বলেন,কোনো রকমের অপ্রীতিকর ঘটনা ছাড়াই আমরা সকলের সহযোগিতায় অনেক সুষ্ঠ-সুন্দর পরিবেশে শান্তিপূর্ণভাবে নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে পেরেছি।

 

 

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image