• ঢাকা
  • শনিবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৩ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জয়ার জন্মদিনে নতুন সিনেমা জঞ্জাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
নতুন সিনেমা জঞ্জাল
অভিনেত্রী জয়া আহসান

বিনোদন ডেস্ক : অভিনেত্রী জয়া আহসানের নতুন সিনেমা মুক্তির খবরে নিয়মিতই শিরোনামে আসছেন। দুই বাংলার পাশাপাশি এরইমধ্যে বলিউড যাত্রাতেও সফলতার ছাপ রেখেছেন। অর্জনের ঝুলিতেও জমা করছেন নানা পুরস্কার-সম্মাননা। শুধু তাই নয়, প্রতিটি সিনেমায় ভিন্ন ভিন্ন চরিত্রে তার অভিনয়ে মুগ্ধ করছেন সিনেপ্রেমীদের। সেই ধারাবাহিকতা এবারও রক্ষা করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

‘ওসিডি’ শিরোনামের একটি সিনেমায় এবার মানসিক ভারসাম্যহীন চিকিত্সকের ভূমিকায় অভিনয় করেছেন জয়া আহসান। সিনেমাটির শুটিং বেশ কিছুদিন আগে শেষ হলেও এখনো প্রেক্ষাগৃহে আসেনি। সেই জায়গা থেকে জয়া- ভক্তদের অপেক্ষার প্রহর দীর্ঘ হচ্ছে।

সিনেমাটি প্রসঙ্গে জয়া বলেছিলেন, ‘পরিচালক যখন আমাকে এ ছবির জন্য মনোনীত করে প্রস্তাব পাঠান, আমি সেই প্রস্তাব সঙ্গে সঙ্গে লুফে নিই। সত্যি কথা বলতে, আমি মন খুলে অভিনয় করেছি। তৃপ্ত হয়েছি। ভালো লেগেছে।’ সিনেমাটিতে জয়ার অভিনয় বরাবরের মতোই দর্শকদের মুগ্ধ করবে তা জয়ার এমন কথায় তখন স্পষ্ট হয়। এবার টিজারেও তার আঁচ পাওয়া গেল।

প্রেক্ষাগৃহে কবে আসবে তা জানা না গেলেও জয়ার জন্মদিনে টিজার প্রকাশ করে সিনেমাটি সম্পর্কে ধারণা দিলেন নির্মাতা সৌকর্য ঘোষাল। যা জয়া ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘চাঁদের কলঙ্ক কি পরিষ্কার হয়? জীবনের কলঙ্ক? সমাজের কলঙ্ক? ওসিডি নিয়ে আসছে। এবার জঞ্জাল সরাবে !’ জানা গেছে, সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জয়া। তার চরিত্রের নাম শ্বেতা। করোনাকালে লকডাউনের মধ্যে গল্পটি মাথায় আসে পরিচালকের। ওসিডি অর্থ অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডার। এ সমস্যায় শ্বেতা ভুগছেন কি-না, সেই দ্বন্দ্বের মধ্য দিয়েই এগিয়ে যাবে শ্বেতার চরিত্র।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image