• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিত্রাং এর প্রভাবে কেরানীগঞ্জে দুটি ভবন হেলে পড়েছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২৮ পিএম
শুভাঢ্যা উত্তর পাড়া হাজিনগর এলাকায় শহিদুল
বাড়ি থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে

কেরানীগঞ্জ( ঢাকা)প্রতিনিধিঃ  ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে ঢাকার কেরানীগঞ্জে দুটি আবাসিক বহুতল ভবন হেলে পড়েছে। সোমবার রাতে ঘূর্ণিঝড় চলাকালীন সময়ে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা উত্তর পাড়া হাজিনগর এলাকায় শহিদুল ইসলামের পাঁচতলা ও এর পার্শ্ববর্তী জালাল উদ্দিনের চারতলা ভবন দুটি একটি আরেকটির উপর হেলে পড়ে।ভবন হেলে যাওয়ার খবরে এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়।

পরবর্তীতে রাতেই ফায়ার সার্ভিস ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সহযোগিতায় একটি ভবনের বাসিন্দাদের বাড়ি থেকে নিরাপদ স্থানে সরিয়ে নেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে ভবন দুটিকে পরিত্যক্ত ঘোষণা করেন।একই সাথে অপর ভবনটিও কিছুক্ষণের মধ্যে খালি করার নির্দেশ দেয়া হয়। ঘটনা তদন্তে উপজেলা প্রকৌশলীর নেতৃত্বে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান জানান, গতকাল রাতে ভবন হেলে পড়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও স্থানীয় ইউনিয়ন পরিষদ মেম্বার ভবনের বাসিন্দাদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

তদন্ত কমিটির রিপোর্ট পেলে এ বিষয়ে বিস্তারিত ব্যবস্থা নেয়া হবে। আপাতত ভবন দুটি থেকে বাসিন্দাদের নিরাপদ স্থানের সরিয়ে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে ।
 

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image