• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মেট্রো ষ্টেশনে যাত্রীদের প্রবেশের সময় সকাল সাড়ে ৭টা থেকে বেলা সাড়ে ১১টা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৩৫ পিএম
অপেক্ষমান,যাত্রীরা
মেট্রোরেল শ্টেশনে অপেক্ষমান যাত্রীরা

নিউজ ডেস্ক

মেট্রোরেল সকাল ৮টা থেকে বেলা ১২টা পর্যন্ত চলবে। কিন্তু স্টেশনের গেটে যাত্রীরা প্রবেশ করতে পারবে সকাল সাড়ে ৭টা থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে। এই তথ্য অজানা থাকায় মেট্রোরেল স্টেশনে পৌঁছে অনেককেই ভোগান্তির স্বীকার হতে হচ্ছে। কারণ অনেকে ১১টা ৪০ মিনিটে এসেও মেট্রোরেলে চড়তে পারেননি।

শনিবার আগারগাঁও স্টেশনে দূর-দূরান্ত থেকে এসে মেট্রোরেল চড়তে না পেরে ফিরে গেছেন অর্ধ শতাধিক মানুষ।

যাত্রীরা অভিযোগ করে বলেন, মেট্রোরেল চলবে সকাল ৮টা থেকে দুপুর ১২টা। অনেকে যাত্রীই নির্ধারীত সময়ের ২০ মিনিট আগে এসেও মেট্রোরেলে চড়তে পারেনি। গেটে দেওয়া আছে স্টেশনে প্রবেশের সময় সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা। আমাদের আগ থেকে বলা হয়নি।

সংশ্লিষ্টরা জানান, মেট্রোরেলের চাকা ঘুরবে সকাল ৮টা থেকে ১২টা পর্যন্ত। গেট খুলবে সকাল সাড়ে ৭টায় এবং বন্ধ হবে বেলা সাড়ে ১১টায়। কিন্তু যাত্রীরা মনে করেন সকাল ৮টা থেকে দুপুর ১২টায় গেটে প্রবেশ করতে পারবেন। প্রবেশ গেট খোলা ও বন্ধ হওয়ার তথ্য না জানায় অনেকে ফিরে যাচ্ছেন।

মেট্রোরেল স্টেশনে কর্মরত এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ভুল মেসেজের কারণে অনেকে শেষ সময়ে মেট্রোরেল স্টেশন থেকে ফিরে যাচ্ছেন। মেট্রোরেলের প্রবেশ গেট খুলবে সকাল সাড়ে ৭টায়, বন্ধ হবে বেলা সাড়ে ১১টায়। মেট্রোরেলের চাকা গড়ানোর আগে যাত্রী প্রস্তুত করতে হয়। এছাড়া কিছু যাত্রী স্টেশনে থেকে যান, তাদের গন্তব্যে পৌঁছে দিতেও ৩০ মিনিট সময় হাতে রাখতে হয়।

ঢাকানিউজ২৪.কম / এম আর

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image