• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হাফেজ সালেহ আহমদ তাকরিমকে ধর্ম প্রতিমন্ত্রীর অভিনন্দন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৭ পিএম
হাফেজ সালেহ আহমদ তাকরিমকে অভিনন্দন 
ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান

নিউজ ডেস্ক : ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান সৌদি আরবের মক্কা আল মোকাররমায় পবিত্র মসজিদুল হারামে গত ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরান প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশি প্রতিযোগী হাফেজ সালেহ আহমদ তাকরিমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

হাফেজ সালেহ আহমেদ গতকাল রাতে দেশে ফিরলেধর্ম প্রতিমন্ত্রীর পক্ষে মন্ত্রণালয়ের সিনিয়র জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসাইন এবং ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালকের পক্ষে ফাউন্ডেশনের দ্বীনি দাওয়াত বিভাগের পরিচালক মোঃ আনিসুর রহমান সরকার তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

প্রতিযোগিতায় পুরস্কার হিসেবে তাকরিমকে এক লাখ রিয়াল, সনদ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সৌদি বাদশাহ সালমান বিন আব্দুল আজিজের প্রতিনিধি হিসেবে তাঁর উপদেষ্টা ও মক্কা নগরীর গভর্নর খালেদ আল ফয়সাল বিন আবদুল আজিজ এবং দেশটির ইসলাম ও দাওয়াহ বিষয়ক মন্ত্রী ড. আবদুল লতিফ বিন আবদুল আজিজ আলে শেখসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইতিপূর্বে হাফেজ তাকরিম ইরানে অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কোরান প্রতিযোগিতায় প্রথম এবং আলজেরিয়ায় অনুষ্ঠিত হিফজুল কোরান প্রতিযোগিতায় ৭ম স্থান অধিকার করেছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image