• ঢাকা
  • শুক্রবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ছেলের জন্মদিনে আয়ুষ্মান-তাহিরার শুভেচ্ছা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
ছেলের জন্মদিন আয়ুষ্মান-তাহিরা
ছেলেদের সাথে আয়ুষ্মান-তাহিরা

ডেস্ক রিপোর্টার: বলিউড জনপ্রিয় অভিনেতা ও সংগীতশিল্পী আয়ুষ্মান খুরানার এক মাত্র ছেলে ভিরাজবীরের জন্মদিন ছিল রোববার (২ জানুয়ারি)। ১০ বছরে পা দিলো বাবা-মার আদরের সন্তান ভিরাজবীর।

আয়ুষ্মান-তাহিরা ছেলে ভিরাজবীরকে ইনস্টাগ্রামে জন্মদিনের শুভেচ্ছা জানান। পোষ্টে সেই ছোট্ট মানুষটির একাধিক ছবি জুড়ে দিয়ে আয়ুষ্মান খুরানা লেখেন, শুভ জন্মদিন আমার ফুটবল প্রেমী, গুফবল, প্রকৃতি প্রেমী, লেনন প্রেমিক, গিটার স্ট্রমার।

ভিরাজবীর এত দক্ষতা উত্তরাধিকার সূত্রেই পেয়েছেন, ঠিক তার বাবার মতো। বাবার মতই গান, খেলাধুলা, অভিনয় সবকিছুতেই দক্ষ ভিরাজবীর। আয়ুষ্মানের স্ত্রী এবং চলচ্চিত্র নির্মাতা তাহিরা কাশ্যপও তার ছোট্ট সোনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি লিখেছেন, আমার নিক্কা মিউজিশিয়ান, তোমার কাছে অনেক কিছু শেখার আছে! শুভ জন্মদিন আমার ভালোবাসা। প্রায়ই সামাজিক মাধ্যমে চোখে পরে আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপের সাথে তাদের বাচ্চাদের ছবি। ভিরাজবীর ছাড়াও আয়ুষ্মান-তাহিরা দম্পতির একটি মেয়েও রয়েছে। যার নাম ভারুস্কা খুরানা।

স্কুলজীবনের প্রেম আয়ুষ্মান-তাহিরার। দীর্ঘসময় ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর ২০০৮ সালে নভেম্বরে বিয়ে করেন আয়ুষ্মান ও তাহিরা। চণ্ডীগড়ে বাবা-মা ও ভাইয়ের পরিবারের সঙ্গে থাকেন আয়ুষ্মান। বলিউডের বহুমুখী প্রতিভা সম্পন্ন অভিনেতা আয়ুষ্মান খুরানা দর্শকদের উপহার দিয়েছেন একের পর এক ছবি।

ভিকি ডোনর থেকে শুভমঙ্গল, একাধিক ছবিতে নিজের দক্ষতা দেখিয়েছেন তিনি। বরাবরই বুঝিয়ে দিয়েছেন যে কোনো চ্যালেঞ্জ নিতেই তিনি সক্ষম। দেখা যাচ্ছে ছেলে ভিরাজবীরকেও গড়ছেন নিজের মত করেই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image