• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গাইবান্ধায় ৯ মার্কেট ঝুঁকিপূর্ণ, জনসচেতনামূলক প্রচারণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৮ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৩ পিএম
গাইবান্ধা  অগ্নিকাণ্ড প্রতিরোধে
ঝুঁকিপূর্ণ ৯ মার্কেটে জনসচেতনামূলক প্রচারণা

আঃ খালেক মন্ডল, গাইবান্ধা: ৯টি মার্কেট ঝুঁকিপূর্ণ তালিকায় রয়েছে গাইবান্ধা শহরে। এসব মার্কেটসহ অন্যান্য মার্কেটগুলোতে অগ্নিকাণ্ড প্রতিরোধে জনসচেতনামূলক প্রচার-প্রচারণা চালিয়ে প্রশাসন।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে গাইবান্ধা জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ সিদ্দিকের নেতৃতে এই প্রচারণা কর্মসূচি পালন করা হয়।

ঝুঁকিপূর্ণের তালিকায় থাকা মার্কেটগুলো হচ্ছে- শহরের পার্ক ভিউ সুপার মার্কেট, জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, তালুকদার মার্কেট, গফুর মার্কেট, চুড়িপট্টি মার্কেট, তরফদার মার্কেট, শাপলা সুপার মার্কেট, খান সুপার মার্কেট ও নিউ মার্কেট।

এছাড়া শহরের স্টেশন রোডের সালিমার সুপার মার্কেট, ইসলাম প্লাজা, পাল ম্যানশন, আব্বাছ উদ্দিন টাওয়ার, খান মার্কেট ও রেজিয়া ম্যানশন, সার্কুলার রোডের এলিসা সুপার মার্কেট, পি কে বিশ্বাস রোডের চৌধুরী শপিং কমপ্লেক্স এবং পুরাতন বাজারের হাজী ম্যানশনে সচেতনতা সৃষ্টি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ম্যাজিস্ট্রেট জুয়েল মিয়া, ভোক্তা অধিদপ্তরের সহকারি পরিচালন আব্দুস ছালাম, গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের পরিদর্শক মশিউর রহমান।

অগ্নিকাণ্ডের বিষয়ে মার্কেট মালিক ও ব্যবসায়ীদের বঙ্গ মার্কেটের উদারণ দিয়ে গাইবান্ধা জেলা ম্যাজিস্ট্রেট জাহিদ সিদ্দিকি বলেন, ঐতিহ্যবাহী বঙ্গ মার্কেটে ভয়াবহ আগুন লেগে হাজার হাজার মানুষের স্বপ্ন শেষ। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image