• ঢাকা
  • শনিবার, ৩০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ; ১৬ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে কসবায় মানববন্ধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগষ্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:১৩ এএম
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি
দেশব্যাপী চলমান মানববন্ধন

মোঃ জায়েদুর রহমান,কসবা (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ   দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নাঈম নিজাম এবং চিফ রিপোর্টার ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সিনিয়র সহসভাপতি সাইদুর রহমান রিমনসহ ১১ জনের বিরুদ্ধে চট্টগ্রামে দায়েরকৃত ৫'শ কোটি টাকার মানহানি মামলা প্রত্যাহারের দাবীতে দেশব্যাপী চলমান মানববন্ধনের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।.

বুধবার (২৫ আগস্ট)  বিকাল ৩ টায় বিএমএসএফ'র কসবা উপজেলা কমিটির আয়োজনে কসবা থানা রোডে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।.

কসবা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ রাসেল মিয়ার সঞ্চালনায় ও কসবা উপজেলা কমিটির সভাপতি মোবারক হোসেন চৌধুরী নাছিরের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ,
কসবা উপজেলা কমিটির সভাপতি মোবারক হোসেন চৌধুরী নাছির, আখাউড়া উপজেলা কমিটির আহবায়ক কবি আফজান খাঁন শিমুল, সাপ্তাহিক তিতাস পত্রিকার বার্তা সম্পাদক জহির রায়হান, কসবা মহিলা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর তসলিম মিয়া, মানবাধিকার কর্মী মনির চৌধুরী প্রমূখ।.

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সাপ্তাহিক সুশিল সমাজের ডাকের ভ্রাম্যমান প্রতিনিধি দেওয়ান রুবেল, মানবাধিকার কর্মী দারুন নাম হাসিব, সুলতান আহমেদ, হাসান চৌধুরী, মাসুম বিল্লাহ, সাংবাদিক ও মানবাধিকারকর্মী হালিমা খাতুন, মানবাধিকারকর্মী সোহাগী আক্তার প্রমূখ।.

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন মানবাধিকার কর্মী শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক সহ সাধারন মানুষ।.

মানববন্ধনে বক্তারা বলেন সাংবাদিকদের বিরুদ্ধে এসব কালো আইন সংশোধন করে সাংবাদিক নির্যাতন বন্ধ করার জোর দাবি জানান। একই সাথে ৫'শ কোটি টাকার মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন মানহানি মামলার তীব্র নিন্দা জ্ঞাপণের পাশাপাশি অবিলম্বে তা প্রত্যাহার করার জন্য সরকারের আশু দৃষ্টি কামনা করেন।. .

ঢাকানিউজ২৪.কম /

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image