• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপি বিদ্যুৎকেন্দ্র ঘেরাও করলে জনগণও তাদের ঘেরাও করবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৫৫ পিএম
বিএনপি-জামায়াতের বিভিন্ন কর্মসূচি, গণ্ডগোল এবং পানি ঘোলা করা

বিএনপি-জামায়াতের বিভিন্ন কর্মসূচির মূল লক্ষ্যই হচ্ছে গণ্ডগোল এবং পানি ঘোলা করা বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ অভিযোগ তোলেন।

তথ্যমন্ত্রী ভিসা নীতির কারণ জানাতে গিয়ে বলেন, বিএনপির অপরাজনীতি, ধ্বংসাত্মক রাজনীতি, নির্বাচন প্রতিহত করার রাজনীতির কারণেই মার্কিন ভিসা নীতিঅবস্থান ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র। ভিসা নীতির কারণে এবার বিএনপির নির্বাচন বর্জনের কোনো সুযোগ নেই জানিয়ে তিনি আরও বলেন, ‘এবার বিএনপি কোনো দেশ থেকেই তাদের তত্ত্বাবধায়ক সরকারের দাবির প্রতি সমর্থন পায়নি। আর এখন ভিসা নীতির কারণে নির্বাচন বর্জন করা কিংবা নির্বাচন প্রতিহত করার সুযোগ নেই।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছেন বলেও মন্তব্য করেন তিনি। নির্বাচনকে সামনে রেখে গণ্ডগোল বাধাতে বিদ্যুৎকেন্দ্রের সামনে বিএনপি অবস্থান কর্মসূচি দিয়েছে জানিয়ে তিনি আরও বলেন, ‘বিএনপি যদি বিদ্যুৎকেন্দ্র ঘেরাও করে, জনগণ তাদের ঘেরাও করে উচিত শিক্ষা দেবে।

তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনকে সামনে রেখে কিংবা যেকোনো ইস্যুকে কেন্দ্র করে যদি সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হয়, সেক্ষেত্রে প্রধান সারির গণমাধ্যমকে ভূমিকা রাখতে হবে।

ঢাকানিউজ২৪.কম / এস

আরো পড়ুন

banner image
banner image