• ঢাকা
  • বুধবার, ৮ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কিশোরগঞ্জে হত্যা মামলায় ৪ জনের মৃত্যু দন্ডাদেশ দিয়েছে আদালত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০:৪৪ এএম
কিশোরগঞ্জে হত্যা মামলায়
৪ জনের মৃত্যু দন্ডাদেশ দিয়েছে আদালত

 কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরবে অটোরিকশা চালক সোহেল ওরফে বদর খন্দকার হত্যা মামলায় ৪ আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

কিশোরগঞ্জের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জান্নাতুল ফেরদৌস ইবনে হক আসামীদের উপস্থিতিতে বুধবার (৩ জুলাই) বিকেলে আদালতে এ রায় ঘোষণা করেন। 

মৃত্যুদন্ডপ্রাপ্তরা হলেন, জেলার ভৈরব উপজেলার বাঁশগাড়ী গ্রামের মৃত আবু তাহের মিয়ার ছেলে মো. কাজল (৩৪), ভাটি কৃষ্ণনগর গ্রামের খোকা মিয়ার ছেলে মো. জুয়েল মিয়া (২৫), ছনহুরা গ্রামের মো. আবু মিয়ার ছেলে মো. রাব্বানী (২৬) এবং একই এলকার মৃত আ: লতিফ মিয়ার ছেলে মো. লিটন মিয়া (২৬)।

মামলার বিবরণে জানা গেছে, ২০২০ সালের ২২ সেপ্টেম্বর ভৈরব উপজেলার দুর্জয় মোড় এলাকা থেকে সোহেল ওরফে বদর খন্দকারের অটোরিকশা ভাড়া করে আসামিরা। এদিন রাত ৯ টার দিকে ভৈরব- কিশোরগঞ্জ সড়কের কালিকাপ্রাসাদ এলাকায় অটোরিকশা চালক সোহেলকে হত্যা করে অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায় আসামিরা। 

পরদিন সকালে কালিকাপ্রসাদ এলাকা থেকে সোহেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৫ সেপ্টেম্বর তার বাবা আব্দুল হান্নান খন্দকার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে ভৈরব থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশ তদন্ত করে হত্যা মামলায় জড়িতদের চিহ্নিত করে। 

২০২১ সালের ২২ নভেম্বর আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন পিবিআই এর পরিদর্শক মোঃ জামিল হোসেন জিয়া।

আদালত সাক্ষ্যপ্রমাণ শেষে বুধবার বিকেলে এ রায় ঘোষণা করেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image