• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

জয়পুরহাটে স্বতন্ত্র প্রার্থীর অফিস, মোটরসাইকেল ভাংচুর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০২:০৭ পিএম
মোটরসাইকেলসহ নির্বাচনী অফিস ভাংচুর
অফিস ভাংচুর

আল-কারিয়া চৌধুরী, জয়পুরহাট প্রতিনিধি: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মাহমুদপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে প্রচারকালে আ'লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা বিদ্রোহী প্রার্থীর কর্মীদের সাতটি মোটরসাইকেল, নির্বাচনী অফিস ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার (১ নভেম্বর) রাতে ওই ইউনিয়নের মোহব্বতপুর সাখিদার পাড়া, বেলতা বানদিঘী, বারুইল গ্রামে এ ঘটনা ঘটে।

আ'লীগ প্রার্থী ও তার কর্মীদের বিরুদ্ধে এ অভিযোগ করেন বিদ্রোহী প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল ও তার কর্মীরা। তারা অভিযোগ করেন, স্থানীয় আ'লীগ নেতা ও স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী প্রচার চালিয়ে রাতে যে যার বাড়ি ফিরছিলেন। পথে সাখিদার পাড়ায় পৌঁছালে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমান শামীমের কর্মী-সমর্থকরা তাদের উপর হামলা চালায়।

এ সময় কর্মীরা প্রাণভয়ে পালিয়ে গেলে লোহার রড় ও ভারী হাতুরি দিয়ে তাদের ৭টি মোটরসাইকেল ভাংচুর করে পুকুরে ফেলে দেয়। এছাড়াও বেলতা বানদিঘী, বারুইল গ্রামে দুটি নির্বাচনী অফিস ভাংচুর করে।

অভিযোগ অস্বীকার করে আওয়ামীলীগ প্রার্থী মশিউর রহমান শামীম বলেন, ‘আমার জনপ্রিয়তা দেখে ভয় পেয়ে মিথ্যা প্রচার চালাচ্ছেন প্রার্থী আব্দুর রশিদ মন্ডল বকুল। তারা আমার কর্মীদের আটকে রেখে নিজেরা ভাংচুর চালিয়েছে।’

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / আল-কারিয়া চৌধুরী

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image