• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ই-কুরিয়ার এবং প্রভা অরোরার মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১১ এএম
ই-কুরিয়ার এবং প্রভা অরোরার মধ্যে সমঝোতা
প্রভা অরোরার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক বিধান চন্দ্র পাল এবং ই-কুরিয়ারের সিইও বিপ্লব ঘো

ডেস্ক রিপোর্টার: ১৬ মে, স্বনামধন্য প্রতিষ্ঠান ই-কুরিয়ার এবং প্রভা অরোরা’র মাঝে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। গুলশান এভিনিউয়ের উদয় টাওয়ারে অবস্থিত ই-কুরিয়ার কার্যালয়ে দুই প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন প্রভা অরোরার প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক বিধান চন্দ্র পাল এবং ই-কুরিয়ারের সিইও বিপ্লব ঘোষ রাহুল।

এই সমঝোতা স্মারকের আওতায় বাংলাদেশের প্রথম পরিবেশবান্ধব পণ্যসমূহের সমন্বিত কেন্দ্র (ইকো ফ্রেন্ডলী সেন্টার) এবং গ্রীন লজিস্টিকস্ এর প্রথম ইকমার্স প্ল্যাটফর্ম সবুজ সাথীর (www.sabujsathi.net) পণ্যসমূহ আগামী ২৩ মে, ২০২২ তারিখের পর দেশের যে কোনো স্থান থেকে ই-কুরিয়ারের মাধ্যমে যে কেউ ঘরে বসে থেকে সংগ্রহ করতে পারবেন। প্রসঙ্গত উল্লেখ থাকে যে, সবুজ সাথী প্রভা অরোরা‘র অন্যতম একটি প্রোডাক্ট।  

এর মাধ্যমে কার্বন নিঃসরণের হার নিয়ন্ত্রিত পর্যায়ে রাখতে ও জলবায়ু পরিবর্তনের সম্ভাব্য ঝুঁকি মোকাবেলায় অদূর ভবিষ্যতে অনেক বড় অবদান রাখা সম্ভব হবে বলেও প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে জানানো হয়।  

সমঝোতা স্মারক অনুষ্ঠানে দুটি প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা প্রভা অরোরা’র পলিসি, স্ট্যাটেজি এবং গবেষণা উপদেষ্টা ডা. আফতাব উদ্দিন, ই-কুরিয়ারের বিজনেস লিড, এন্টারপ্রাইজ শাহরিয়ার করিম খান, ই-কুরিয়ারের কী অ্যাকাউন্ট এক্সিকিউটিভ অলোক মজুমদার, প্রভা অরোরার অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সোশ্যাল মিডিয়া এবং ডিজিটাল মার্কেটিং মোঃ রকিবুজ্জামান ভূঁইয়া, এইচ আর এডমিন এডমিনিস্ট্রেটর সুমাইয়া মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image